আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

তারেকের মৃত্যুদণ্ড হওয়া উচিত ছিল: আইনমন্ত্রী

প্রকাশিতঃ ৭:৪০ অপরাহ্ণ | অক্টোবর ১০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫১ বার

অনলাইন ডেস্কঃ একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপি নেতা তারেক রহমানের মৃত্যুদণ্ডই হওয়া উচিত ছিল বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। মামলার রায়ের পর সচিবালয়ে তিনি সাংবাদিকদের বলেন, ২১শে আগস্ট গ্রেনেড হামলার মূলহোতা খালেদা জিয়ার বড় পুত্র তারেক রহমান। এই হামলায় জননেত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে বাংলাদেশ থেকে একেবারে শেষ করে দেয়ার যে যড়যন্ত্র হয়েছিল, তার নায়ক ছিলেন তিনি। এ অবস্থায় তারেক রহমানকে আজকের রায়ে যাবজ্জীবন দেয়া হয়েছে। কিন্তু আমাদের ধারণা, তার মৃত্যুদণ্ডই হওয়া উচিত ছিল। কেননা, এই হামলা কার্যকর করার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন যারা, তাদের মৃত্যু- দেয়া হয়েছে। মন্ত্রী বলেন, তাই রায়ের কাগজপত্র পাওয়ার পর আমরা চিন্তা করবো, তারেক রহমানকে এবং আরও দু’জন যাদের যাবজ্জীবন দেয়া হয়েছে, সেটার জন্য আমরা উচ্চ আদালতে গিয়ে ফাঁসির জন্য আপিল করবো কি-না।
মন্ত্রী বলেন, আজকে আমরা মনে করি বিচার পেয়েছে দেশবাসী। কোনো মামলায়ই বিচার করেনি বিএনপি।
তাদের আমলে, এমনকি জিয়াউর রহমান হত্যা মামলায়ও কিন্তু তারা বিচার করতে পারেনি। বিএনপি কোন দিনই আইনের শাসন মানে না। আজকে আমরা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করার পদক্ষেপ নিয়েছি, এখন সকল মামলার বিচার হচ্ছে।

Shares