আজ শনিবার , ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

এবার থানা থেকে ওসির মোটরসাইকেল চুরি!

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৭৬ বার

স্টাফ রিপোর্টারঃ থানা থেকে ওসি’র মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাইয় এ ঘটনা ঘটে। পুলিশের ওসি (তদন্ত) শফিকুল ইসলামের মোটরসাইকেল চুরি হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় ডিউটি অফিসার এএসআই শাহীনকে শোকজ করা হয়েছে এবং ৩ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, গত ১৯ সেপ্টেম্বর থানা কম্পাউন্ড থেকে ওসি (তদন্ত) শফিকুল ইসলামের ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি হয়। এ ব্যাপারে দায়িত্বে অবহেলার অভিযোগে ডিউটি অফিসার এএসআই শাহীনকে শোকজ করা হয়েছে।

এর আগে ঘটনার দিনই কনস্টেবল সরোয়ার এবং রফিককে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছিল বলে জানান ওসি।

পুলিশ সুপার আনিছুর রহমান জানান, এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (অঞ্চল-গ) মো. আনিসুর রহমানকে প্রধান করে ডিএসবির একজন এবং ডিবির একজন কর্মকর্তাকে নিয়ে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। কমিটির সদস্যদের বুধবারের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ওসি (তদন্ত) শফিকুল ইসলামের মোটরসাইকেলটি চুরি হওয়ার ২১ দিন অতিবাহিত হলেও এখনো এটি উদ্ধার হয়নি।

Shares