আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

এবার থানা থেকে ওসির মোটরসাইকেল চুরি!

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৩৯ বার

স্টাফ রিপোর্টারঃ থানা থেকে ওসি’র মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাইয় এ ঘটনা ঘটে। পুলিশের ওসি (তদন্ত) শফিকুল ইসলামের মোটরসাইকেল চুরি হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় ডিউটি অফিসার এএসআই শাহীনকে শোকজ করা হয়েছে এবং ৩ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, গত ১৯ সেপ্টেম্বর থানা কম্পাউন্ড থেকে ওসি (তদন্ত) শফিকুল ইসলামের ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি হয়। এ ব্যাপারে দায়িত্বে অবহেলার অভিযোগে ডিউটি অফিসার এএসআই শাহীনকে শোকজ করা হয়েছে।

এর আগে ঘটনার দিনই কনস্টেবল সরোয়ার এবং রফিককে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছিল বলে জানান ওসি।

পুলিশ সুপার আনিছুর রহমান জানান, এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (অঞ্চল-গ) মো. আনিসুর রহমানকে প্রধান করে ডিএসবির একজন এবং ডিবির একজন কর্মকর্তাকে নিয়ে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। কমিটির সদস্যদের বুধবারের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ওসি (তদন্ত) শফিকুল ইসলামের মোটরসাইকেলটি চুরি হওয়ার ২১ দিন অতিবাহিত হলেও এখনো এটি উদ্ধার হয়নি।

Shares