আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

এবার থানা থেকে ওসির মোটরসাইকেল চুরি!

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৪৭ বার

স্টাফ রিপোর্টারঃ থানা থেকে ওসি’র মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাইয় এ ঘটনা ঘটে। পুলিশের ওসি (তদন্ত) শফিকুল ইসলামের মোটরসাইকেল চুরি হয়েছে বলে জানা গেছে।

এ ঘটনায় ডিউটি অফিসার এএসআই শাহীনকে শোকজ করা হয়েছে এবং ৩ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, গত ১৯ সেপ্টেম্বর থানা কম্পাউন্ড থেকে ওসি (তদন্ত) শফিকুল ইসলামের ব্যবহৃত মোটরসাইকেলটি চুরি হয়। এ ব্যাপারে দায়িত্বে অবহেলার অভিযোগে ডিউটি অফিসার এএসআই শাহীনকে শোকজ করা হয়েছে।

এর আগে ঘটনার দিনই কনস্টেবল সরোয়ার এবং রফিককে নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়েছিল বলে জানান ওসি।

পুলিশ সুপার আনিছুর রহমান জানান, এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (অঞ্চল-গ) মো. আনিসুর রহমানকে প্রধান করে ডিএসবির একজন এবং ডিবির একজন কর্মকর্তাকে নিয়ে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। কমিটির সদস্যদের বুধবারের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ওসি (তদন্ত) শফিকুল ইসলামের মোটরসাইকেলটি চুরি হওয়ার ২১ দিন অতিবাহিত হলেও এখনো এটি উদ্ধার হয়নি।

Shares