আজ রবিবার , ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১

হ্যান্ডকাপসহ জামায়াতের সাধারণ সম্পাদককে ছিনিয়ে নিল আ’লীগ কর্মীরা

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫০ বার

অনলাইন ডেস্কঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপ সহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে জামায়াত-শিবির কর্মীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

সোমবার (১ অক্টোবর) উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান থেকে গ্রেফতার হওয়া আলাউদ্দিন আল আজাদ ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতায় ১৬টি মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আত্মীয় হিসেবে মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিতির সংবাদ পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের এস,আই রিপন সহ ৬ জন পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে জামায়াত নেতাকে গ্রেফতার করে। পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পড়িয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবির ও আওয়ামীলীগের কয়েকজন নেতাকর্মী সহ পুলিশের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের হাতে পুলিশ সদস্যরা লাঞ্চিত হয় এবং আটককৃত আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপ সহ ছিনিয়ে নিয়ে চলে যায়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউসিক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে ছিনতাই হওয়া জামায়াত নেতাকে গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এ ঘটনার সাথে যে দলেরই নেতাকর্মী জড়িত থাকুন না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
মন্তব্য

Shares