আজ বৃহস্পতিবার , ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

হ্যান্ডকাপসহ জামায়াতের সাধারণ সম্পাদককে ছিনিয়ে নিল আ’লীগ কর্মীরা

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৫ বার

অনলাইন ডেস্কঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপ সহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে জামায়াত-শিবির কর্মীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

সোমবার (১ অক্টোবর) উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান থেকে গ্রেফতার হওয়া আলাউদ্দিন আল আজাদ ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতায় ১৬টি মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আত্মীয় হিসেবে মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিতির সংবাদ পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের এস,আই রিপন সহ ৬ জন পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে জামায়াত নেতাকে গ্রেফতার করে। পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পড়িয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবির ও আওয়ামীলীগের কয়েকজন নেতাকর্মী সহ পুলিশের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের হাতে পুলিশ সদস্যরা লাঞ্চিত হয় এবং আটককৃত আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপ সহ ছিনিয়ে নিয়ে চলে যায়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউসিক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে ছিনতাই হওয়া জামায়াত নেতাকে গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এ ঘটনার সাথে যে দলেরই নেতাকর্মী জড়িত থাকুন না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
মন্তব্য

Shares