আজ শুক্রবার , ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

খুলনায় বাঘের হামলায় ‘নিহত’ সিরাজুল ফিরলেন জীবিত হালুয়াঘাটে অবৈধভাবে মাটি উত্তোলনে ৫০ হাজার টাকা অর্থদন্ড খালেদার রোগ মুক্তিতে হালুয়াঘাটে বিএনপি’র দোয়া অসুস্থ্য স্ত্রীকে দেখতে হাসপাতালে আসার সময় ট্রাকচাপায় এক প্রকৌশলী নিহত খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় হালুয়াঘাটে বিএনপি’র দোয়া খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি

হ্যান্ডকাপসহ জামায়াতের সাধারণ সম্পাদককে ছিনিয়ে নিল আ’লীগ কর্মীরা

প্রকাশিতঃ ৮:০৩ অপরাহ্ণ | অক্টোবর ০১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৯ বার

অনলাইন ডেস্কঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপ সহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে জামায়াত-শিবির কর্মীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

সোমবার (১ অক্টোবর) উপজেলার কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠান থেকে গ্রেফতার হওয়া আলাউদ্দিন আল আজাদ ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে। তার বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতায় ১৬টি মামলা রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আত্মীয় হিসেবে মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিতির সংবাদ পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের এস,আই রিপন সহ ৬ জন পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে জামায়াত নেতাকে গ্রেফতার করে। পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পড়িয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবির ও আওয়ামীলীগের কয়েকজন নেতাকর্মী সহ পুলিশের উপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের হাতে পুলিশ সদস্যরা লাঞ্চিত হয় এবং আটককৃত আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপ সহ ছিনিয়ে নিয়ে চলে যায়।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কউসিক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ওই ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে ছিনতাই হওয়া জামায়াত নেতাকে গ্রেফতারের অভিযান শুরু হয়েছে। এ ঘটনার সাথে যে দলেরই নেতাকর্মী জড়িত থাকুন না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।
মন্তব্য

Shares