আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া

সৎ মেয়েকে ফাঁসাতে নিজ শিশু কন্যাকে কুপিয়ে হত্যা!

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৪ বার

অনলাইন ডেস্কঃ সৎ মেয়ে ও নাতির সাথে ঝগড়ার পর তাদের ফাঁসাতে নিজের চার বছর বয়সী শিশু মেয়ে জিপু মনিকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড মা। ওই ঘাতক মাকে ঘটনার পরপরই গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজারের পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ মগকাটা গ্রামে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। নিহত জিপু মনি ওই গ্রামের শের আলীর মেয়ে।

আত্মীয় ও প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে পেকুয়া থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, মগকাটা গ্রামের শের আলীর প্রথম স্ত্রী মারা গেলে দ্বিতীয় বিয়ে করেন। প্রথম স্ত্রীর মেয়ে পাখি আক্তার শ্বশুর বাড়ি থেকে সন্তানদের নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় পাখির শিশু মেয়ে শিফার সাথে শিশু সৎ খালা জিপুর ঝগড়া হয়। পরে শিশুদের ওই ঝগড়ার জের ধরে পাখি আক্তার ও তার সৎ মা রশিদা বেগম বিবাদে জড়ায়।

ওসি তদন্ত আরো বলেন, ওই বিবাদ ঝগড়ার এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের শিশু কন্যা জিপু মনিকে দা দিয়ে কোপালে জিপু মনি গুরুতর আহত হয়ে মাঠিতে লুটে পড়ে। তাকে আত্মীয়রা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ নিজের মেয়েকে হত্যার অভিযোগে মা রশিদা বেগমকে (২৭) গ্রেফতার ও হত্যায় ব্যবহৃত দা’টি উদ্ধার করে। এ ঘটনায় আজ রাত সোয়া ৮টা পর্যন্ত থানায় মামলা হয়নি।

Shares