আজ মঙ্গলবার , ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

পিষে দিল গাড়ি, উঠেই খেলতে শুরু করল শিশু!

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৪ বার

অনলাইন ডেস্কঃ কেউ বলছেন ‘অত্যাশ্চর্য’, ‘মিরাকল’! ‘রাখে হরি মারে কে’—প্রবাদ আওড়াচ্ছেন অনেকেই।

গাড়ি পিষে দেওয়ার পর শুধু বেঁচে যাওয়া নয়, সঙ্গে সঙ্গে উঠে অবলীলায় দৌড়ে বন্ধুদের সঙ্গে খেলতে চলে যাচ্ছে এক শিশু। সিসিটিভিতে ধরা পড়া এমনই একটি ফুটেজ পোস্ট হয়েছে বেঙ্গালুরু পুলিশ-এর টুইটার হ্যান্ডলে। আর তার পর থেকেই ভাইরাল।

ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তায় ফুটবল খেলছে বেশ কয়েকজন শিশু কিশোর। তার মধ্যে এক শিশু রাস্তার ধারে বসে জুতোর ফিতে বাঁধছে। পিছনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে এসে উঠলেন এক মহিলা। বাঁ দিকের দরজা খোলা অবস্থাতেই জোরে গাড়ি চালিয়ে দিলেন ওই শিশুর উপর দিয়ে।

কিন্তু আশ্চর্যের বিষয়, এ ভাবে পিষে দেওয়ার পরও শিশুটি পুরোপুরি অক্ষত। শুধু তাই নয়, গাড়িটি অদৃশ্য হতেই শিশুটিও উঠে দাঁড়াল এবং ধুলো ঝাড়তে ঝাড়তে দৌড়ে গিয়ে বন্ধুদের সঙ্গে মিশে গেল। যেন কিছুই হয়নি।

সিসিটিভির দিনক্ষণ অনুযায়ী ২৪ সেপ্টেম্বর সন্ধে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে। তবে কোন এলাকার ঘটনা, তা স্পষ্ট নয়। বেঙ্গালুরু পুলিশের টুইটার হ্যান্ডলে পোস্ট হতেই এই ফুটেজ নিয়ে সরব নেটিজেনরা। এক পক্ষের দাবি, ওই মহিলাকে গ্রেফতার করতে হবে। অনেকে আবার ওই শিশুর মায়ের দায়িত্বজ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন।

Shares