আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

পিষে দিল গাড়ি, উঠেই খেলতে শুরু করল শিশু!

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৯ বার

অনলাইন ডেস্কঃ কেউ বলছেন ‘অত্যাশ্চর্য’, ‘মিরাকল’! ‘রাখে হরি মারে কে’—প্রবাদ আওড়াচ্ছেন অনেকেই।

গাড়ি পিষে দেওয়ার পর শুধু বেঁচে যাওয়া নয়, সঙ্গে সঙ্গে উঠে অবলীলায় দৌড়ে বন্ধুদের সঙ্গে খেলতে চলে যাচ্ছে এক শিশু। সিসিটিভিতে ধরা পড়া এমনই একটি ফুটেজ পোস্ট হয়েছে বেঙ্গালুরু পুলিশ-এর টুইটার হ্যান্ডলে। আর তার পর থেকেই ভাইরাল।

ফুটেজে দেখা যাচ্ছে, রাস্তায় ফুটবল খেলছে বেশ কয়েকজন শিশু কিশোর। তার মধ্যে এক শিশু রাস্তার ধারে বসে জুতোর ফিতে বাঁধছে। পিছনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে এসে উঠলেন এক মহিলা। বাঁ দিকের দরজা খোলা অবস্থাতেই জোরে গাড়ি চালিয়ে দিলেন ওই শিশুর উপর দিয়ে।

কিন্তু আশ্চর্যের বিষয়, এ ভাবে পিষে দেওয়ার পরও শিশুটি পুরোপুরি অক্ষত। শুধু তাই নয়, গাড়িটি অদৃশ্য হতেই শিশুটিও উঠে দাঁড়াল এবং ধুলো ঝাড়তে ঝাড়তে দৌড়ে গিয়ে বন্ধুদের সঙ্গে মিশে গেল। যেন কিছুই হয়নি।

সিসিটিভির দিনক্ষণ অনুযায়ী ২৪ সেপ্টেম্বর সন্ধে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে। তবে কোন এলাকার ঘটনা, তা স্পষ্ট নয়। বেঙ্গালুরু পুলিশের টুইটার হ্যান্ডলে পোস্ট হতেই এই ফুটেজ নিয়ে সরব নেটিজেনরা। এক পক্ষের দাবি, ওই মহিলাকে গ্রেফতার করতে হবে। অনেকে আবার ওই শিশুর মায়ের দায়িত্বজ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন।

Shares