আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

জোড়া খুনের মামলার আসামী সাকিব খান

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২০ বার

অনলাইন ডেস্কঃ শাকিব খান। ঢালিউডের শীর্ষ নায়ক। এবার তিনি আদালতের কাঠগড়ায়। তাও একটি নয়, দু’দুটি খুনের অভিযোগ তার ঘাঁড়ে। এজন্য আদালতে কক্ষে বিচারকের সামনে শাকিব খানকে জেরা করে চলেছেন আইনজীবীরা। অবাক হলেও ঘটনা কিন্তু সত্যি! তবে এটা রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

মঙ্গলবার এফডিসির ৪ নম্বর ফ্লোরে শাকিব খান ও বুবলী জুটির নতুন ছবি ‘কালপ্রিট’র ছবির শুটিংয়ে এমন দৃশ্য দেখা গেছে। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির আগে নাম ছিল ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’। তবে নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘কালপ্রিট’। ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন।

ছবিতে শাকিব খান কাকে এবং কেন খুন করেছেন তা জানাতে অপরাগতা প্রকাশ করলেও পরিচালক শাহিন সুমন বলেন, ‘আসলে গল্পের প্রয়োজনেই কাঠগড়ায় দাঁড়িয়েছেন শাকিব খান। তার বিরুদ্ধে দুটি খুনের অভিযোগ রয়েছে।’

প্রসঙ্গত, শাকিব খানের নায়িকা শবনম বুবলী ছাড়াও ছবিতে আরও একজন নতুন নায়িকাকে দেখা যাবে। তিনি মৃদুলা। এ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হবে তার।

Shares