আজ সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

জোড়া খুনের মামলার আসামী সাকিব খান

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৫০ বার

অনলাইন ডেস্কঃ শাকিব খান। ঢালিউডের শীর্ষ নায়ক। এবার তিনি আদালতের কাঠগড়ায়। তাও একটি নয়, দু’দুটি খুনের অভিযোগ তার ঘাঁড়ে। এজন্য আদালতে কক্ষে বিচারকের সামনে শাকিব খানকে জেরা করে চলেছেন আইনজীবীরা। অবাক হলেও ঘটনা কিন্তু সত্যি! তবে এটা রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

মঙ্গলবার এফডিসির ৪ নম্বর ফ্লোরে শাকিব খান ও বুবলী জুটির নতুন ছবি ‘কালপ্রিট’র ছবির শুটিংয়ে এমন দৃশ্য দেখা গেছে। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির আগে নাম ছিল ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’। তবে নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘কালপ্রিট’। ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন।

ছবিতে শাকিব খান কাকে এবং কেন খুন করেছেন তা জানাতে অপরাগতা প্রকাশ করলেও পরিচালক শাহিন সুমন বলেন, ‘আসলে গল্পের প্রয়োজনেই কাঠগড়ায় দাঁড়িয়েছেন শাকিব খান। তার বিরুদ্ধে দুটি খুনের অভিযোগ রয়েছে।’

প্রসঙ্গত, শাকিব খানের নায়িকা শবনম বুবলী ছাড়াও ছবিতে আরও একজন নতুন নায়িকাকে দেখা যাবে। তিনি মৃদুলা। এ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হবে তার।

Shares