আজ বুধবার , ২২শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

আনন্দ টিভির চেয়ারম্যানের মৃত্যুতে ময়মনসিংহে দোয়া মাহফিল বিশ্বাস- শিখা গুহ রায় হালুয়াঘাটে জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষ্যে শীতবস্ত্র বিতরণ আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদার আর নেই হালুয়াঘাটে মাকে খুন করা সেই বর্বর খুনী পুলিশের হাতে আটক! নালিতাবাড়ীতে মাধ্যমিক শিক্ষক সমবায় সমিতির নির্বাচনী প্রচারনা পুলিশের বিশেষ সেবা! জনতার দোরগোড়ায় হালুয়াঘাট থানার পুলিশ নামহীন- শিখা গুহ রায় কোন অজানা শহর–শিখা গুহ রায় খুব কাছে আবার দূরে- শিখা গুহ রায় মন- শিখা গুহ রায় কাল্পনিক- শিখা গুহ রায়। আকাশের দিকে চেয়ে দেখো-শিখা গুহ রায় নিঝুম রাতে- শিখা গুহ রায় ফেলে আসা অতীত- শিখা গুহ রায়

কার গাড়ির ছবি তোলো? আমার বাবা এমপি, কয় টাকার চাকরি করো ?

প্রকাশিতঃ ৭:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৮৯ বার

অনলাইন ডেস্কঃ রাজধানীর মিরপুর ১৩ নম্বরের স্কলাস্টিকা স্কুলের সামনে ডাবল লেনে পার্কিং করে রাখা প্রাইভেটকারকে সরিয়ে নিতে অনুরোধ করে এক নারীর কড়া তিরস্কারের শিকার হয়েছেন ট্রাফিক পুলিশের এক সার্জেন্ট। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ঘটনার ভিডিওটি।

এতে দেখা যাচ্ছে, ঝোটন সরকার নামের এক ট্রাফিক সার্জেন্ট ওই নারীর কাছে জানতে চান, আপনি কেন গাড়ি ডাবল করে মানুষকে হয়রানি করছেন কেন? দয়া করে আপনি কথার উত্তর দেন। এরপর ওই গাড়ির ছবি তোলার চেষ্টা করা হলে ওই নারী বলেন, ‘এই কার গাড়ির ছবি তোলো? এটা সরকারি দলের লোকের গাড়ি। কার গাড়ির ছবি তোলো? বেশি…কইরো না, বুঝতো! তোমার মতো সার্জেন্ট কয় টাকা বেতনে চাকরি করে? কয় টাকা বেতনে চাকরি করে তোমার মতো সার্জেন্ট? আমরা প্রধানমন্ত্রীর লোক, ঠিক আছে? যদি সাহস থাকে…আমার বাবা জাতীয় কমিটির সদস্য, আমার বাবা এমপি, ঠিক আছে? তোমার মতো হাজারটা সার্জেন্ট…ঠিক আছে? কয় টাকা বেতনে চাকরি করো? হ্যাঁ চাকরই তো..সার্জেন্ট তো চাকরই!

এদিকে, মঙ্গলবার নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবি ও ভিডিও দিতে ঘটনার বিবরণও দিয়েছেন সার্জেন্ট ঝোটন সরকার। সেখানে তিনি লিখেছেন, ‘এই ভদ্র ম‌হিলা মিরপুর ১৩ নম্বর স্কলা‌স্টিকা স্কু‌লের সাম‌নে তার প্রাই‌ভেটকার ( ঢাকা মে‌ট্রো~গ~২৬~৯৩৪৭) ডাবল লে‌নে পা‌কিং ক‌রে রে‌খে‌ছেন। তার গা‌ড়ির জন্য পিছ‌নের গা‌ড়িগু‌লো আস‌তে পার‌ছে না । প্রচণ্ড জ্যাম লে‌গে আ‌ছে। তা‌কে অ‌নেকবার স‌বিনয় অনু‌রোধ করলাম, আপু আপনার গা‌ড়ির ড্রাইভা‌র‌কে ডে‌কে দ্রুত গা‌ড়ি‌টি স‌রি‌য়ে পিছ‌নের গা‌ড়িগু‌লো আসার সু‌যোগ দিন এবং জ্যাম মুক্ত ক‌রেন।‌ কিন্তু না, তি‌নি আমার কোন কথা তো শুন‌লেনই না বরং আমা‌কে খারাপ ভাষায় গালাগা‌লি ক‌রেন এবং সা‌থে ব‌লেন তু‌মি সরকা‌রের ২ টাকার চাকর, আমা‌কে চেনো তু‌মি? কার গা‌ড়ি জা‌নো এটা? আ‌রো অ‌নেক খারাপ কথা!

Shares
error: Content is protected !!