আজ বৃহস্পতিবার , ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

শরীরের যে কোনো জায়গায় স্পর্শ করতেন নোংরাভাবে।

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫০৭ বার

অনলাইন ডেস্কঃ বয়স তখন সবে ৭ বছর। তখনও সাবালিকা হতে অনেক দেরি। তবে সেই শিশু বয়সেই পরিচয় ঘটে জীবনের এক ভয়ঙ্কর দুর্বিসহ ঘটনার সঙ্গে। ৩২ বছর ধরে বুকের এক কোণায় এই পাহাড়সম যন্ত্রণাকে আটকে রাখার পর সে প্রসঙ্গে মুখ খুললেন আমেরিকান মডেল পদ্মলক্ষ্মী। সালমন রুশদির প্রাক্তন স্ত্রী পদ্মলক্ষ্মী জানান, মাত্র ৭ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার হতে হয় তাঁকে। সেটাও আবার সৎ বাবার কাছ থেকে। মায়ের অবর্তমানে সৎ বাবা তাঁর শরীরের যে কোনো জায়গায় স্পর্শ করতেন নোংরাভাবে। একদিন মাকে সেই কথা জানাতেই, তাঁকে ভারতে পাঠিয়ে দেওয়া হয়।
প্রায় এক বছর ভারতে তিনি তাঁর দাদু, ঠাকুমার সঙ্গে থাকতেন এই কারণে। মায়ের এমন ব্যবহারে মন খারাপ হলেও, পরবর্তীতে বুঝতে পেরেছিলেন এইসব বিষয়ে মুখ খুলে কিংবা প্রতিবাদ করে কিছুই হবে না। ঘটনার সত্যতা কেউ কখনও খতিয়ে দেখেন না।

শৈশবের এমন ঘৃণিত ঘটনার পুনরাবৃত্তি ঘটে যখন তারা লস এঞ্জেলসের শহরতলী থাকতেন। সেসময় ২৩ বছর বয়সী এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ফলে ওই যুবকের সঙ্গে ডেটিং যাওয়াও শুরু করেন। তবে ডেটিং শুরু করার কয়েকদিনের মধ্যেই কোনও এক নববর্ষের বিকেলে তাকে ধর্ষণ করেন ওই যুবক। বছরের শুরুর দিনেই ভালবাসার মানুষের হাতে ধর্ষিত হতে হয় বলে অভিযোগ করেন এই জনপ্রিয় মডেল।

‘ভার্জিন’ অবস্থায় তাঁকে যেভাবে যৌন হেনস্থার স্বীকার এবং ধর্ষিত হতে হয়, সে কথা মনে করলে এখনও শিউরে ওঠেন পদ্মালক্ষ্মী। তবে ভবিষ্যত প্রজন্মকে যাতে এইসব ভয়াবহ অভিজ্ঞতার মুখোমুখি না হতে হয়, সেই প্রার্থনাই করেন এই জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব।

Shares