আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

শরীরের যে কোনো জায়গায় স্পর্শ করতেন নোংরাভাবে।

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮১ বার

অনলাইন ডেস্কঃ বয়স তখন সবে ৭ বছর। তখনও সাবালিকা হতে অনেক দেরি। তবে সেই শিশু বয়সেই পরিচয় ঘটে জীবনের এক ভয়ঙ্কর দুর্বিসহ ঘটনার সঙ্গে। ৩২ বছর ধরে বুকের এক কোণায় এই পাহাড়সম যন্ত্রণাকে আটকে রাখার পর সে প্রসঙ্গে মুখ খুললেন আমেরিকান মডেল পদ্মলক্ষ্মী। সালমন রুশদির প্রাক্তন স্ত্রী পদ্মলক্ষ্মী জানান, মাত্র ৭ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার হতে হয় তাঁকে। সেটাও আবার সৎ বাবার কাছ থেকে। মায়ের অবর্তমানে সৎ বাবা তাঁর শরীরের যে কোনো জায়গায় স্পর্শ করতেন নোংরাভাবে। একদিন মাকে সেই কথা জানাতেই, তাঁকে ভারতে পাঠিয়ে দেওয়া হয়।
প্রায় এক বছর ভারতে তিনি তাঁর দাদু, ঠাকুমার সঙ্গে থাকতেন এই কারণে। মায়ের এমন ব্যবহারে মন খারাপ হলেও, পরবর্তীতে বুঝতে পেরেছিলেন এইসব বিষয়ে মুখ খুলে কিংবা প্রতিবাদ করে কিছুই হবে না। ঘটনার সত্যতা কেউ কখনও খতিয়ে দেখেন না।

শৈশবের এমন ঘৃণিত ঘটনার পুনরাবৃত্তি ঘটে যখন তারা লস এঞ্জেলসের শহরতলী থাকতেন। সেসময় ২৩ বছর বয়সী এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ফলে ওই যুবকের সঙ্গে ডেটিং যাওয়াও শুরু করেন। তবে ডেটিং শুরু করার কয়েকদিনের মধ্যেই কোনও এক নববর্ষের বিকেলে তাকে ধর্ষণ করেন ওই যুবক। বছরের শুরুর দিনেই ভালবাসার মানুষের হাতে ধর্ষিত হতে হয় বলে অভিযোগ করেন এই জনপ্রিয় মডেল।

‘ভার্জিন’ অবস্থায় তাঁকে যেভাবে যৌন হেনস্থার স্বীকার এবং ধর্ষিত হতে হয়, সে কথা মনে করলে এখনও শিউরে ওঠেন পদ্মালক্ষ্মী। তবে ভবিষ্যত প্রজন্মকে যাতে এইসব ভয়াবহ অভিজ্ঞতার মুখোমুখি না হতে হয়, সেই প্রার্থনাই করেন এই জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব।

Shares