আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

শরীরের যে কোনো জায়গায় স্পর্শ করতেন নোংরাভাবে।

প্রকাশিতঃ ৬:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৫ বার

অনলাইন ডেস্কঃ বয়স তখন সবে ৭ বছর। তখনও সাবালিকা হতে অনেক দেরি। তবে সেই শিশু বয়সেই পরিচয় ঘটে জীবনের এক ভয়ঙ্কর দুর্বিসহ ঘটনার সঙ্গে। ৩২ বছর ধরে বুকের এক কোণায় এই পাহাড়সম যন্ত্রণাকে আটকে রাখার পর সে প্রসঙ্গে মুখ খুললেন আমেরিকান মডেল পদ্মলক্ষ্মী। সালমন রুশদির প্রাক্তন স্ত্রী পদ্মলক্ষ্মী জানান, মাত্র ৭ বছর বয়সেই যৌন হেনস্থার শিকার হতে হয় তাঁকে। সেটাও আবার সৎ বাবার কাছ থেকে। মায়ের অবর্তমানে সৎ বাবা তাঁর শরীরের যে কোনো জায়গায় স্পর্শ করতেন নোংরাভাবে। একদিন মাকে সেই কথা জানাতেই, তাঁকে ভারতে পাঠিয়ে দেওয়া হয়।
প্রায় এক বছর ভারতে তিনি তাঁর দাদু, ঠাকুমার সঙ্গে থাকতেন এই কারণে। মায়ের এমন ব্যবহারে মন খারাপ হলেও, পরবর্তীতে বুঝতে পেরেছিলেন এইসব বিষয়ে মুখ খুলে কিংবা প্রতিবাদ করে কিছুই হবে না। ঘটনার সত্যতা কেউ কখনও খতিয়ে দেখেন না।

শৈশবের এমন ঘৃণিত ঘটনার পুনরাবৃত্তি ঘটে যখন তারা লস এঞ্জেলসের শহরতলী থাকতেন। সেসময় ২৩ বছর বয়সী এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। ফলে ওই যুবকের সঙ্গে ডেটিং যাওয়াও শুরু করেন। তবে ডেটিং শুরু করার কয়েকদিনের মধ্যেই কোনও এক নববর্ষের বিকেলে তাকে ধর্ষণ করেন ওই যুবক। বছরের শুরুর দিনেই ভালবাসার মানুষের হাতে ধর্ষিত হতে হয় বলে অভিযোগ করেন এই জনপ্রিয় মডেল।

‘ভার্জিন’ অবস্থায় তাঁকে যেভাবে যৌন হেনস্থার স্বীকার এবং ধর্ষিত হতে হয়, সে কথা মনে করলে এখনও শিউরে ওঠেন পদ্মালক্ষ্মী। তবে ভবিষ্যত প্রজন্মকে যাতে এইসব ভয়াবহ অভিজ্ঞতার মুখোমুখি না হতে হয়, সেই প্রার্থনাই করেন এই জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব।

Shares