আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু

প্রকাশিতঃ ৭:০৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৩ বার

অনলাইন ডেস্কঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় তাসনিমা বেগম (২৩) নামে এক নারী নিহত হয়েছেন। স্বামীর মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়লে ট্রাকচাপায় তিনি নিহত হন। নিহত তাসনিমা হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার চারগাও এলাকার প্রাণ-আরএফএল গ্রুপের সেলস এক্সিকিউটিভ শিবলু মিয়ার স্ত্রী।
সকালে শিবলু তার স্ত্রী তাসনিমাকে সঙ্গে করে মোটরসাইকেলযোগে কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজার যাচ্ছিলেন। পথে ভাঙা রাস্তার ঝাঁকুনিতে অসাবধানতায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান তাসনিমা। এ সময় পেছন থাকা বালুভর্তি একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সোমবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ভৈরববাজার-মুন্সিবাজার সড়কের মৃতিংগা চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Shares