আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

শিক্ষকের পিটুনিতে ছাত্রের মৃত্যু;

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৭ বার

অনলাইন ডেস্কঃ নওগাঁর মান্দা দোসূতী মাদ্রাসার শিক্ষকের বেধরক পিটুনিতে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী জয়নাল আবেদীনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই শ্রেনীর ফয়সাল হোসেন নামের আরেক শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনায় মাদাসার সুপার বিন-ইয়া আমিনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গত মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় দোসূতী মাদ্রায় সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে জয়নাল আবেদীন চিঠি দিয়েছে এমন অভিযোগে করে ওই ছাত্রী। এমন অভিযোগে সুপার বিন-ইয়া আমিন, সহকারী শিক্ষক হারুনুর রশিদ ও আব্দুর রাজ্জাক ওই মাদ্রাসার জয়নাল আবেদীন ও ফয়সাল হোসেনকে আমের ডাল দিয়ে বেধরক পিটুনী দেন । পিটুনীতে শিক্ষার্থী দুই জন গুরুতর অসুস্থ হয়ে পড়লে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । সেখানে জয়নাল আবেদীনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মান্দা থানার ওসি (তদন্ত) মাহবুব আলম জানান, ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত ছাত্রের ময়না তদন্ত করা হয়েছে। এ ব্যাপারে মাদ্রাসার সুপার বিন-ইয়া আমিনকে আটক করা হয়েছে। অপর দুই শিক্ষক পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি। তাদের আটকের চেষ্টা চলছে।
মন্তব্য

Shares