আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

শিক্ষকের পিটুনিতে ছাত্রের মৃত্যু;

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৯ বার

অনলাইন ডেস্কঃ নওগাঁর মান্দা দোসূতী মাদ্রাসার শিক্ষকের বেধরক পিটুনিতে সপ্তম শ্রেনীর শিক্ষার্থী জয়নাল আবেদীনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় ওই শ্রেনীর ফয়সাল হোসেন নামের আরেক শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনায় মাদাসার সুপার বিন-ইয়া আমিনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, গত মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় দোসূতী মাদ্রায় সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে জয়নাল আবেদীন চিঠি দিয়েছে এমন অভিযোগে করে ওই ছাত্রী। এমন অভিযোগে সুপার বিন-ইয়া আমিন, সহকারী শিক্ষক হারুনুর রশিদ ও আব্দুর রাজ্জাক ওই মাদ্রাসার জয়নাল আবেদীন ও ফয়সাল হোসেনকে আমের ডাল দিয়ে বেধরক পিটুনী দেন । পিটুনীতে শিক্ষার্থী দুই জন গুরুতর অসুস্থ হয়ে পড়লে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । সেখানে জয়নাল আবেদীনের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

মান্দা থানার ওসি (তদন্ত) মাহবুব আলম জানান, ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

নিহত ছাত্রের ময়না তদন্ত করা হয়েছে। এ ব্যাপারে মাদ্রাসার সুপার বিন-ইয়া আমিনকে আটক করা হয়েছে। অপর দুই শিক্ষক পলাতক থাকায় আটক করা সম্ভব হয়নি। তাদের আটকের চেষ্টা চলছে।
মন্তব্য

Shares