আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

সাভারে স্কুল ড্রেস পড়া দুই শিক্ষার্থীসহ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯২ বার

সাভার সংবাদদাতা: সাভারে পৃথক স্থান থেকে দুই শিক্ষার্থীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার আশুলিয়া বাজার ব্রিজ ও ভাকুর্তা ইউনিয়নের বাহেরচড় এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। এরা হলেন সাথী আক্তার (১৫) ও আফরোজা সিদ্দিকা হেনা (১৬)। তারা দুজনে সাভারের আশুলিয়ায় একটি গার্লস স্কুলে পড়াশুনা করতো বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, বিকেল স্কুল ড্রেস পরা দুই ছাত্রীকে আশুলিয়া ব্রিজের কাছে বসে থাকতে দেখা যায়। এ সময় তাদের বিষণ্ণ অবস্থায় কান্নাকাটি করতেও দেখেন স্থানীয়রা। পরে সন্ধ্যার দিকে তুরাগ নদী থেকে ওই দুই শিক্ষার্থীর ভাসমান মরদেহ দেখে স্থানীয় ভাটার শ্রমিকরা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুই উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের আনুমানিক বয়স ১৪ থেকে ১৫ বছর। তাদের পরনে জামার নিচে স্কুল ড্রেস ছিল।

ধারণা করা হচ্ছে নদীতে ঝাপ দিয়ে তারা আত্মহত্যা করে থাকতে পারে।

এদিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি বাহেরচড় এলাকায় যৌতুকের এক লাখ টাকা না পেয়ে ফুলমতি আক্তার (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ সন্ধ্যায় ওই গৃহবধূর মহদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পর থেকে ওই গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি আব্দুল আউয়াল।

Shares