আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

সাভারে স্কুল ড্রেস পড়া দুই শিক্ষার্থীসহ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩১ বার

সাভার সংবাদদাতা: সাভারে পৃথক স্থান থেকে দুই শিক্ষার্থীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার আশুলিয়া বাজার ব্রিজ ও ভাকুর্তা ইউনিয়নের বাহেরচড় এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। এরা হলেন সাথী আক্তার (১৫) ও আফরোজা সিদ্দিকা হেনা (১৬)। তারা দুজনে সাভারের আশুলিয়ায় একটি গার্লস স্কুলে পড়াশুনা করতো বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, বিকেল স্কুল ড্রেস পরা দুই ছাত্রীকে আশুলিয়া ব্রিজের কাছে বসে থাকতে দেখা যায়। এ সময় তাদের বিষণ্ণ অবস্থায় কান্নাকাটি করতেও দেখেন স্থানীয়রা। পরে সন্ধ্যার দিকে তুরাগ নদী থেকে ওই দুই শিক্ষার্থীর ভাসমান মরদেহ দেখে স্থানীয় ভাটার শ্রমিকরা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুই উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের আনুমানিক বয়স ১৪ থেকে ১৫ বছর। তাদের পরনে জামার নিচে স্কুল ড্রেস ছিল।

ধারণা করা হচ্ছে নদীতে ঝাপ দিয়ে তারা আত্মহত্যা করে থাকতে পারে।

এদিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি বাহেরচড় এলাকায় যৌতুকের এক লাখ টাকা না পেয়ে ফুলমতি আক্তার (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ সন্ধ্যায় ওই গৃহবধূর মহদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পর থেকে ওই গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি আব্দুল আউয়াল।

Shares