আজ শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

সাভারে স্কুল ড্রেস পড়া দুই শিক্ষার্থীসহ ৩ জনের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৪:৩২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৩৪ বার

সাভার সংবাদদাতা: সাভারে পৃথক স্থান থেকে দুই শিক্ষার্থীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার আশুলিয়া বাজার ব্রিজ ও ভাকুর্তা ইউনিয়নের বাহেরচড় এলাকা থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। এরা হলেন সাথী আক্তার (১৫) ও আফরোজা সিদ্দিকা হেনা (১৬)। তারা দুজনে সাভারের আশুলিয়ায় একটি গার্লস স্কুলে পড়াশুনা করতো বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, বিকেল স্কুল ড্রেস পরা দুই ছাত্রীকে আশুলিয়া ব্রিজের কাছে বসে থাকতে দেখা যায়। এ সময় তাদের বিষণ্ণ অবস্থায় কান্নাকাটি করতেও দেখেন স্থানীয়রা। পরে সন্ধ্যার দিকে তুরাগ নদী থেকে ওই দুই শিক্ষার্থীর ভাসমান মরদেহ দেখে স্থানীয় ভাটার শ্রমিকরা। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুই উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতদের আনুমানিক বয়স ১৪ থেকে ১৫ বছর। তাদের পরনে জামার নিচে স্কুল ড্রেস ছিল।

ধারণা করা হচ্ছে নদীতে ঝাপ দিয়ে তারা আত্মহত্যা করে থাকতে পারে।

এদিকে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি বাহেরচড় এলাকায় যৌতুকের এক লাখ টাকা না পেয়ে ফুলমতি আক্তার (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বাড়ির লোকজনের বিরুদ্ধে।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ সন্ধ্যায় ওই গৃহবধূর মহদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পর থেকে ওই গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি আব্দুল আউয়াল।

Shares