আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

যুবলীগ-ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,১০৮ বার

ফেনী প্রতিনিধি:ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইফতেখার হোসেন খন্দকার ও আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদের মাদক সেবনের ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডি থেকে ভিডিওটি আপলোড করা হয়। কিছুক্ষণের মধ্যে সেটি ভাইরাল হয়ে ফেনী জেলাসহ দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ফেনীর আওয়ামী রাজনীতিতে তোলপাড় শুরু হয়। এছাড়া সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে নিন্দা এবং সমালোচনার ঝড় উঠেছে।

জানা যায়, শহরের মাস্টার পাড়ায় ভাড়া বাসায় সোনাগাজী উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন সুন্দরী নারীর সাথে ইয়াবা ও ধর্মপুরের জেরকাছাড় এলাকায় যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদের সাথে ফেন্সিডিল সেবনের ভিডিও মঙ্গলবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনাটির সত্যতা স্বীকার করে তাদের বন্ধু সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ আনোয়ারকে দোষারোপ করে ইফতেখার বুধবার দিবাগত রাত ২.৩৫ মিনিট ও ফরহাদ ৩.৩০ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজ নিজ আইডিতে স্টাটাস দেন।

ভাইরাল ভিডিওতে নারীসহ ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেনের ইয়াবা সেবনের ২৭ মিনিট ৫৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ভাড়া বাসায় ইফতেখার খালি গায়ে খাটের উপর বসে হিন্দি গান বাজিয়ে সিগারেট খাচ্ছে। কিছুক্ষন পর সুন্দরী এক নারী কক্ষটিতে প্রবেশ করে ছাত্রলীগের এ নেতার শরীর ঘেষে খাটের উপর বসে ইয়াবা ও সেবনের সরজ্ঞাম বের করে ব্যবহারের প্রস্তুতি নেয়। একপর্যায়ে সুন্দরী নারীটি নিজ হাতে ছাত্রলীগ নেতার মুখে ইয়াবা তুলে দেন।

অপর ভিডিওতে দেখা গেছে ছাত্রলীগ নেতা ইফতেখার ও তার বন্ধু যুবলীগ নেতা ফরহাদ রাস্তার পাশে প্রকাশ্যে দাঁড়িয়ে ফেন্সিডিল ক্রয় করে সেবন করছে। এসব ভিডিওতে অন্যদের উপস্থিতি থাকলেও তাদের মুখ দেখা যায়নি। ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন খন্দকার ও যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদ স্থানীয় ইউপি চেয়ারম্যান জহিরুল আলমের ঘনিষ্ঠজন বলে দলীয় সুত্র জানায়।

বিষয়টি নিয়ে ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন ফিরোজের বক্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরন জানান, আমি বিষয়টি শুনেছি। ভিডিও দেখে দোষী সাব্যস্ত হলে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।

Shares