আজ বৃহস্পতিবার , ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

যুবলীগ-ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,০৮৭ বার

ফেনী প্রতিনিধি:ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইফতেখার হোসেন খন্দকার ও আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদের মাদক সেবনের ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডি থেকে ভিডিওটি আপলোড করা হয়। কিছুক্ষণের মধ্যে সেটি ভাইরাল হয়ে ফেনী জেলাসহ দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ফেনীর আওয়ামী রাজনীতিতে তোলপাড় শুরু হয়। এছাড়া সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে নিন্দা এবং সমালোচনার ঝড় উঠেছে।

জানা যায়, শহরের মাস্টার পাড়ায় ভাড়া বাসায় সোনাগাজী উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন সুন্দরী নারীর সাথে ইয়াবা ও ধর্মপুরের জেরকাছাড় এলাকায় যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদের সাথে ফেন্সিডিল সেবনের ভিডিও মঙ্গলবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনাটির সত্যতা স্বীকার করে তাদের বন্ধু সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ আনোয়ারকে দোষারোপ করে ইফতেখার বুধবার দিবাগত রাত ২.৩৫ মিনিট ও ফরহাদ ৩.৩০ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজ নিজ আইডিতে স্টাটাস দেন।

ভাইরাল ভিডিওতে নারীসহ ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেনের ইয়াবা সেবনের ২৭ মিনিট ৫৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ভাড়া বাসায় ইফতেখার খালি গায়ে খাটের উপর বসে হিন্দি গান বাজিয়ে সিগারেট খাচ্ছে। কিছুক্ষন পর সুন্দরী এক নারী কক্ষটিতে প্রবেশ করে ছাত্রলীগের এ নেতার শরীর ঘেষে খাটের উপর বসে ইয়াবা ও সেবনের সরজ্ঞাম বের করে ব্যবহারের প্রস্তুতি নেয়। একপর্যায়ে সুন্দরী নারীটি নিজ হাতে ছাত্রলীগ নেতার মুখে ইয়াবা তুলে দেন।

অপর ভিডিওতে দেখা গেছে ছাত্রলীগ নেতা ইফতেখার ও তার বন্ধু যুবলীগ নেতা ফরহাদ রাস্তার পাশে প্রকাশ্যে দাঁড়িয়ে ফেন্সিডিল ক্রয় করে সেবন করছে। এসব ভিডিওতে অন্যদের উপস্থিতি থাকলেও তাদের মুখ দেখা যায়নি। ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন খন্দকার ও যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদ স্থানীয় ইউপি চেয়ারম্যান জহিরুল আলমের ঘনিষ্ঠজন বলে দলীয় সুত্র জানায়।

বিষয়টি নিয়ে ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন ফিরোজের বক্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরন জানান, আমি বিষয়টি শুনেছি। ভিডিও দেখে দোষী সাব্যস্ত হলে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।

Shares