আজ সোমবার , ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

যুবলীগ-ছাত্রলীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

প্রকাশিতঃ ৮:১১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,০৪৭ বার

ফেনী প্রতিনিধি:ফেনীর সোনাগাজী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইফতেখার হোসেন খন্দকার ও আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদের মাদক সেবনের ভিডিও সামজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন আইডি থেকে ভিডিওটি আপলোড করা হয়। কিছুক্ষণের মধ্যে সেটি ভাইরাল হয়ে ফেনী জেলাসহ দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ফেনীর আওয়ামী রাজনীতিতে তোলপাড় শুরু হয়। এছাড়া সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে নিন্দা এবং সমালোচনার ঝড় উঠেছে।

জানা যায়, শহরের মাস্টার পাড়ায় ভাড়া বাসায় সোনাগাজী উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন সুন্দরী নারীর সাথে ইয়াবা ও ধর্মপুরের জেরকাছাড় এলাকায় যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদের সাথে ফেন্সিডিল সেবনের ভিডিও মঙ্গলবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ঘটনাটির সত্যতা স্বীকার করে তাদের বন্ধু সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ আনোয়ারকে দোষারোপ করে ইফতেখার বুধবার দিবাগত রাত ২.৩৫ মিনিট ও ফরহাদ ৩.৩০ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজ নিজ আইডিতে স্টাটাস দেন।

ভাইরাল ভিডিওতে নারীসহ ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেনের ইয়াবা সেবনের ২৭ মিনিট ৫৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ভাড়া বাসায় ইফতেখার খালি গায়ে খাটের উপর বসে হিন্দি গান বাজিয়ে সিগারেট খাচ্ছে। কিছুক্ষন পর সুন্দরী এক নারী কক্ষটিতে প্রবেশ করে ছাত্রলীগের এ নেতার শরীর ঘেষে খাটের উপর বসে ইয়াবা ও সেবনের সরজ্ঞাম বের করে ব্যবহারের প্রস্তুতি নেয়। একপর্যায়ে সুন্দরী নারীটি নিজ হাতে ছাত্রলীগ নেতার মুখে ইয়াবা তুলে দেন।

অপর ভিডিওতে দেখা গেছে ছাত্রলীগ নেতা ইফতেখার ও তার বন্ধু যুবলীগ নেতা ফরহাদ রাস্তার পাশে প্রকাশ্যে দাঁড়িয়ে ফেন্সিডিল ক্রয় করে সেবন করছে। এসব ভিডিওতে অন্যদের উপস্থিতি থাকলেও তাদের মুখ দেখা যায়নি। ছাত্রলীগ নেতা ইফতেখার হোসেন খন্দকার ও যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদ স্থানীয় ইউপি চেয়ারম্যান জহিরুল আলমের ঘনিষ্ঠজন বলে দলীয় সুত্র জানায়।

বিষয়টি নিয়ে ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন ফিরোজের বক্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরন জানান, আমি বিষয়টি শুনেছি। ভিডিও দেখে দোষী সাব্যস্ত হলে দলীয় সিদ্ধান্ত নেয়া হবে বলে তিনি জানান।

Shares