আজ বুধবার , ১২ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

‘নানী’ শবনমের নায়ক শ্রাবণ

প্রকাশিতঃ ২:৫৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৩ বার

বিনোদনের খবর: নব্বই দশকে প্রচারিত একটি নাটকে হুরমতি চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌসী মজুমদার। টিভি নাটকের বিখ্যাত একটি চরিত্র এটি।
এ ‘হুরমতি’ নাম নিয়েই আগে থেকে একটি ছবি নির্মাণ করছেন শবনম পারভীন। যিনি ইত্যাদির নানী হিসেবে ইদানীং পরিচিতি পেয়েছেন। পরিচালনার পাশাপাশি এ ছবিতে হুরমতি চরিত্রে অভিনয়ও করছেন তিনি। মূলত এটি কমেডি ঘরানার ছবি।
শবনম পারভীনের বিপরীতে সহজ সরল প্রেমিক রতন চরিত্রে অভিনয় করছে চিত্রনায়ক শ্রাবণ শাহ্। এতে অভিনয় প্রসঙ্গে শ্রাবণ বলেন, ‘ছবিটির সংলাপ এতই মজার যে, শুটিংয়ের সময় সংলাপ ডেলিভারি দিতে গিয়ে আমরা নিজেরাই হেসে ফেলি। খুব মনোযোগ দিয়ে কাজ করতে হয়েছে। শবনম আপু গোছানো ইউনিট নিয়ে কাজ করছেন। ভালো একটি প্রজেক্ট হচ্ছে।’
চলতি বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান পরিচালক। এতে আরও অভিনয় করছেন বড়দা মিঠু, দিলারা জামান, সনি রহমান, নিলয়, টুকু, ইমরান হাসুসহ আরও অনেকে।
নেতিবাচক চরিত্রে অল্প যে কজন অভিনেত্রী বাংলাদেশী চলচ্চিত্রে শক্ত অবস্থান গড়তে সক্ষম হয়েছেন শবনম পারভীন (Shabnam Parvin) তাদের অন্যতম। মঞ্চ নাটক থেকে তিনি ছোট পর্দায় এবং পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি প্রথম অভিনয় করেন ১৯৮২ সালে আলাউদ্দিন আহমেদের প্রযোজনায় ‘দুটি গানের একটি সুর’ নাটকে। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আগুন পানি’ ১৯৮৮ সালে মুক্তি পায়। কে এম আইয়ুবের এ ছবিতে নায়িকা চরিত্রে কাজ করেন তিনি। ১৯৮৬ সালে ‘শুকতারা’ ছবিতে খলনায়িকা চরিত্রে প্রথম অভিনয় তার।

Shares