আজ সোমবার , ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

‘নানী’ শবনমের নায়ক শ্রাবণ

প্রকাশিতঃ ২:৫৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৮৪ বার

বিনোদনের খবর: নব্বই দশকে প্রচারিত একটি নাটকে হুরমতি চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌসী মজুমদার। টিভি নাটকের বিখ্যাত একটি চরিত্র এটি।
এ ‘হুরমতি’ নাম নিয়েই আগে থেকে একটি ছবি নির্মাণ করছেন শবনম পারভীন। যিনি ইত্যাদির নানী হিসেবে ইদানীং পরিচিতি পেয়েছেন। পরিচালনার পাশাপাশি এ ছবিতে হুরমতি চরিত্রে অভিনয়ও করছেন তিনি। মূলত এটি কমেডি ঘরানার ছবি।
শবনম পারভীনের বিপরীতে সহজ সরল প্রেমিক রতন চরিত্রে অভিনয় করছে চিত্রনায়ক শ্রাবণ শাহ্। এতে অভিনয় প্রসঙ্গে শ্রাবণ বলেন, ‘ছবিটির সংলাপ এতই মজার যে, শুটিংয়ের সময় সংলাপ ডেলিভারি দিতে গিয়ে আমরা নিজেরাই হেসে ফেলি। খুব মনোযোগ দিয়ে কাজ করতে হয়েছে। শবনম আপু গোছানো ইউনিট নিয়ে কাজ করছেন। ভালো একটি প্রজেক্ট হচ্ছে।’
চলতি বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানান পরিচালক। এতে আরও অভিনয় করছেন বড়দা মিঠু, দিলারা জামান, সনি রহমান, নিলয়, টুকু, ইমরান হাসুসহ আরও অনেকে।
নেতিবাচক চরিত্রে অল্প যে কজন অভিনেত্রী বাংলাদেশী চলচ্চিত্রে শক্ত অবস্থান গড়তে সক্ষম হয়েছেন শবনম পারভীন (Shabnam Parvin) তাদের অন্যতম। মঞ্চ নাটক থেকে তিনি ছোট পর্দায় এবং পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি প্রথম অভিনয় করেন ১৯৮২ সালে আলাউদ্দিন আহমেদের প্রযোজনায় ‘দুটি গানের একটি সুর’ নাটকে। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আগুন পানি’ ১৯৮৮ সালে মুক্তি পায়। কে এম আইয়ুবের এ ছবিতে নায়িকা চরিত্রে কাজ করেন তিনি। ১৯৮৬ সালে ‘শুকতারা’ ছবিতে খলনায়িকা চরিত্রে প্রথম অভিনয় তার।

Shares