আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

আগামী জাতীয় নির্বাচনের আগেই সকল ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হতে আহবান জানিয়েছেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ণ | মে ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০১ বার

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি এবং সম্মিলিত জাতীয় জোটের চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আগামী জাতীয় নির্বাচনের আগেই সকল ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হতে আহবান জানিয়েছেন। তিনি বলেন ইসলামী দলগুলো ঐক্যবদ্ধ ভাবে নির্বাচন করলে বর্তমান সরকারকে পরাজিত করে একটি আধুনিক ও মানবিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে। বুধবার বিকালে রাজধানীর রাজমনি ঈসা খাঁ হোটেলে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
সরকারের উন্নয়ণ কর্মকান্ডের সমালোচনা করে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, উন্নয়ণ নয়, দেশে দুর্নীতি ও সন্ত্রাসের জোয়ার চলছে। বলেন উত্তরাঞ্চলের কয়েকটি জেলা আরো গরীব হয়ে পড়েছে, তা দেখার যেন কেউ নেই। মানুষের কষ্টে যেন কারো যায় আসেনা।
এসময় আলোচনায় অংশ নেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আলহাজ¦ আল্লামা এমএ মান্নান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, প্রেসিডিয়াম সদস্য আল্লামা আবু সুফিয়ান, আল্লামা হারুন অর রশিদ, যুগ্ম-মহাসচিব স.উ.এ আব্দুস সামাদ চৌধুরী।
প্রধান অতিথির বক্তৃতায় বর্তমান সরকারের সমালোচনায় হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, দেশের শিক্ষা ব্যবস্থা এখন ধ্বংস হয়ে গেছে। তিনতলা একটি ভবন হলেই মেডিকেল কলেজ করা যায়। আর চার রুমের একটি ঘর হলেই বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা করা সম্ভব। বলেন, মাদক নিয়ন্ত্রণে বর্তমান সরকার পুরোপুরিই ব্যর্থ হয়ে এখন মাদক বিরোধী অভিযান চালাচ্ছে। মাদক বিরোধী অভিযানে কাউন্সিলর ইকরাম হত্যার সমালোচনাও করেন সাবেক এই রাষ্ট্রপতি।
বিশ^ মুসলামানদের উপর নির্যাতনে দুঃখ প্রকাশ করে পল্লীবন্ধু এরশাদ বলেন, ফিলিস্তিনসহ বিভিন্ন দেশে নির্যাতন চলছে। ফিলিস্তিনীদের পাখির মত গুলি করে হত্যা করা হচ্ছে, মুসলমানরা যেন মানুষই নয়। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, মুসলমানরা ঐক্যবদ্ধ নয়, তাদের মাঝে ভ্রাতৃত্ববোধ নেই। মুসলিম বিশ^ আজ দ্বিধাবিভক্ত। তিনি মুসলিম বিশে^র ঐক্যের ওপর গুরুত্ব আরোপ করেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মোঃ শফিকুল ইসলাম সেন্টু। চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল ইসলাম জহির, আরিফুর রহমান খান, সরদার শাহজাহান। যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শফিকুল ইসলাম শফিক, জহিরুল আলম রুবেল, সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ ইসহাক ভূঁইয়া, ফখরুল আহসান শাহাজাদা, এমএ রাজ্জাক খান, মোঃ গোলাম মোস্তফা, কেন্দ্রীয় নেতা- সুজন দে, অ্যাড. মোঃ বায়েজিদ, শাহ-ই-আজম মুকুল, মাহবুবুর রহমান খসরু।
বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় নেতা- অধ্যাপক এমএ মোমেন, সৈয়দ ফকির মোঃ মোসলেম আহমেদ, সৈয়দ মোজাফফর আহমেদ, অ্যাড. মোঃ ইসলাম উদ্দিন দুলাল, এমএ মতিন, আল্লামা আব্দুল হাকিম, অধ্যক্ষ আল্লামা হেলাল উদ্দিন প্রমুখ।

Shares