আজ বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

আগামী জাতীয় নির্বাচনের আগেই সকল ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হতে আহবান জানিয়েছেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ

প্রকাশিতঃ ৬:০৮ অপরাহ্ণ | মে ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৬৮ বার

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি এবং সম্মিলিত জাতীয় জোটের চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ আগামী জাতীয় নির্বাচনের আগেই সকল ইসলামী দলগুলোকে ঐক্যবদ্ধ হতে আহবান জানিয়েছেন। তিনি বলেন ইসলামী দলগুলো ঐক্যবদ্ধ ভাবে নির্বাচন করলে বর্তমান সরকারকে পরাজিত করে একটি আধুনিক ও মানবিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে। বুধবার বিকালে রাজধানীর রাজমনি ঈসা খাঁ হোটেলে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
সরকারের উন্নয়ণ কর্মকান্ডের সমালোচনা করে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, উন্নয়ণ নয়, দেশে দুর্নীতি ও সন্ত্রাসের জোয়ার চলছে। বলেন উত্তরাঞ্চলের কয়েকটি জেলা আরো গরীব হয়ে পড়েছে, তা দেখার যেন কেউ নেই। মানুষের কষ্টে যেন কারো যায় আসেনা।
এসময় আলোচনায় অংশ নেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আলহাজ¦ আল্লামা এমএ মান্নান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, প্রেসিডিয়াম সদস্য আল্লামা আবু সুফিয়ান, আল্লামা হারুন অর রশিদ, যুগ্ম-মহাসচিব স.উ.এ আব্দুস সামাদ চৌধুরী।
প্রধান অতিথির বক্তৃতায় বর্তমান সরকারের সমালোচনায় হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, দেশের শিক্ষা ব্যবস্থা এখন ধ্বংস হয়ে গেছে। তিনতলা একটি ভবন হলেই মেডিকেল কলেজ করা যায়। আর চার রুমের একটি ঘর হলেই বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা করা সম্ভব। বলেন, মাদক নিয়ন্ত্রণে বর্তমান সরকার পুরোপুরিই ব্যর্থ হয়ে এখন মাদক বিরোধী অভিযান চালাচ্ছে। মাদক বিরোধী অভিযানে কাউন্সিলর ইকরাম হত্যার সমালোচনাও করেন সাবেক এই রাষ্ট্রপতি।
বিশ^ মুসলামানদের উপর নির্যাতনে দুঃখ প্রকাশ করে পল্লীবন্ধু এরশাদ বলেন, ফিলিস্তিনসহ বিভিন্ন দেশে নির্যাতন চলছে। ফিলিস্তিনীদের পাখির মত গুলি করে হত্যা করা হচ্ছে, মুসলমানরা যেন মানুষই নয়। তিনি দুঃখ প্রকাশ করে বলেন, মুসলমানরা ঐক্যবদ্ধ নয়, তাদের মাঝে ভ্রাতৃত্ববোধ নেই। মুসলিম বিশ^ আজ দ্বিধাবিভক্ত। তিনি মুসলিম বিশে^র ঐক্যের ওপর গুরুত্ব আরোপ করেন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মোঃ শফিকুল ইসলাম সেন্টু। চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল ইসলাম জহির, আরিফুর রহমান খান, সরদার শাহজাহান। যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, শফিকুল ইসলাম শফিক, জহিরুল আলম রুবেল, সম্পাদক মন্ডলীর সদস্য মোঃ ইসহাক ভূঁইয়া, ফখরুল আহসান শাহাজাদা, এমএ রাজ্জাক খান, মোঃ গোলাম মোস্তফা, কেন্দ্রীয় নেতা- সুজন দে, অ্যাড. মোঃ বায়েজিদ, শাহ-ই-আজম মুকুল, মাহবুবুর রহমান খসরু।
বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় নেতা- অধ্যাপক এমএ মোমেন, সৈয়দ ফকির মোঃ মোসলেম আহমেদ, সৈয়দ মোজাফফর আহমেদ, অ্যাড. মোঃ ইসলাম উদ্দিন দুলাল, এমএ মতিন, আল্লামা আব্দুল হাকিম, অধ্যক্ষ আল্লামা হেলাল উদ্দিন প্রমুখ।

Shares