আজ মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

পিতা পুত্র মিলে ৩ দিন ধরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ! পুলিশের হাতে আটক

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৮ বার

অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক কিশোরীকে অপহরণ করে তিনদিন যাবত ধর্ষণের অভিযোগে পিতা এবং পুত্রকে আটক করেছে পুলিশ। ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে গত সোমবার উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ থেকে তাদের আটক করা হয়। পরবর্তীতে আটক ছেলের বিরুদ্ধে অভিযোগ না থাকায় ছেলেকে ছেড়ে দেয়া হয়।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক রুপন চন্দ্র দাস জানান, গত শুক্রবার সকালে সদর ইউনিয়নের পিতলগঞ্জ গ্রামের জৈনক কিশোরী (১৩) রাস্তা দিয়ে যাবার সময় একই এলাকার আরজু মিয়ার ছেলে খলিল ও হারুন মিয়ার ছেলে শামীম তাকে জোর করে তুলে নিয়ে শামীমের বাড়িতে আটকে রাখে। তাকে সেখানে ৩ দিন আটকে রেখে উভয় লম্পটদ্বয় পালাক্রমে ধর্ষণ করে।
রবিবার রাতে সে কিশোরীকে ছেড়ে দেয়া হলে কিশোরী তার পরিবারকে সমস্ত ঘটনা অবহিত করেন। পরে কিশোরীর পরিবার থানা পুলিশের আশ্রয় নেন।
রবিবার রাতেই দুলালের বাড়িতে অভিযান চালিয়ে তার ছেলে হৃদয় (১৭)কে আটক করে পুলিশ। (ছবি কাল্পনিক)

Shares