আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

পিতা পুত্র মিলে ৩ দিন ধরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ! পুলিশের হাতে আটক

প্রকাশিতঃ ৮:২৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৩ বার

অনলাইন ডেস্কঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক কিশোরীকে অপহরণ করে তিনদিন যাবত ধর্ষণের অভিযোগে পিতা এবং পুত্রকে আটক করেছে পুলিশ। ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে গত সোমবার উপজেলার সদর ইউনিয়নের পিতলগঞ্জ থেকে তাদের আটক করা হয়। পরবর্তীতে আটক ছেলের বিরুদ্ধে অভিযোগ না থাকায় ছেলেকে ছেড়ে দেয়া হয়।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক রুপন চন্দ্র দাস জানান, গত শুক্রবার সকালে সদর ইউনিয়নের পিতলগঞ্জ গ্রামের জৈনক কিশোরী (১৩) রাস্তা দিয়ে যাবার সময় একই এলাকার আরজু মিয়ার ছেলে খলিল ও হারুন মিয়ার ছেলে শামীম তাকে জোর করে তুলে নিয়ে শামীমের বাড়িতে আটকে রাখে। তাকে সেখানে ৩ দিন আটকে রেখে উভয় লম্পটদ্বয় পালাক্রমে ধর্ষণ করে।
রবিবার রাতে সে কিশোরীকে ছেড়ে দেয়া হলে কিশোরী তার পরিবারকে সমস্ত ঘটনা অবহিত করেন। পরে কিশোরীর পরিবার থানা পুলিশের আশ্রয় নেন।
রবিবার রাতেই দুলালের বাড়িতে অভিযান চালিয়ে তার ছেলে হৃদয় (১৭)কে আটক করে পুলিশ। (ছবি কাল্পনিক)

Shares