আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

ময়মনসিংহের শেরপুর সীমান্ত অঞ্চলে বিজিবি’র মহাপরিচালকের আগমন!

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪৫ বার

অনলাইন ডেস্কঃ ১৭ সেপ্টেম্বর সোমবার ময়মনসিংহ অঞ্চলের শেরপুরের নালিতাবাড়ী সীমান্তে আগমন করেন বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সফিকুল ইসলাম।
সোমবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নাকুগাঁও সীমান্ত পরিদর্শনে এসে ভারতের তুরা জেলার কিল্লাপাড়া বিএসএফ ক্যাম্পে বিজিবি-বিএসএফ সৌহার্দ্যপূর্ণ বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি দুই দেশের সীমান্তে শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে বলে মন্তব্য করেন।
তিনি আরো বলেন, আমাদের দুই বাহিনীর মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আছে। সেই সম্পর্কের কারণে দুই বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় এই দুই দেশের সীমান্ত অত্যন্ত শান্তিপূর্ণ।
সীমান্তবর্তী মানুষের প্রসঙ্গে তিনি বলেন, এই সীমান্তের জনগণ আমাদের একটি শান্তিপূর্ণ সীমানা রক্ষার জন্য সহযোগিতা করছেন। যার পরিপ্রেক্ষিতেই এই অবস্থায় আসা সম্ভব হয়েছে। আমরা আশা করবো, তাদের এই মনোভাব অব্যাহত থাকবে।
বিজিবি-বিএসএফ সৌহার্দ্যপূর্ণ বৈঠকে বিএসএফের পক্ষে সেক্টর কমান্ডার ভিকে থাপুয়াল প্রতিনিধিত্ব করেন। এসময় বিজিবির রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আনিসুল ইসলাম, সেক্টর কমান্ডার কর্ণেল কাজী অনিরুদ্ধসহ বিজিবি ও বিএসএফের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে বিজিবি মহাপরিচালক কিল্লাপাড়া ক্যাম্পে স্থাপিত শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।

Shares