আজ শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ময়মনসিংহের শেরপুর সীমান্ত অঞ্চলে বিজিবি’র মহাপরিচালকের আগমন!

প্রকাশিতঃ ৭:৫২ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২৫ বার

অনলাইন ডেস্কঃ ১৭ সেপ্টেম্বর সোমবার ময়মনসিংহ অঞ্চলের শেরপুরের নালিতাবাড়ী সীমান্তে আগমন করেন বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল মোঃ সফিকুল ইসলাম।
সোমবার বিকেলে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নাকুগাঁও সীমান্ত পরিদর্শনে এসে ভারতের তুরা জেলার কিল্লাপাড়া বিএসএফ ক্যাম্পে বিজিবি-বিএসএফ সৌহার্দ্যপূর্ণ বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি দুই দেশের সীমান্তে শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে বলে মন্তব্য করেন।
তিনি আরো বলেন, আমাদের দুই বাহিনীর মধ্যে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আছে। সেই সম্পর্কের কারণে দুই বাহিনীর সম্মিলিত প্রচেষ্টায় এই দুই দেশের সীমান্ত অত্যন্ত শান্তিপূর্ণ।
সীমান্তবর্তী মানুষের প্রসঙ্গে তিনি বলেন, এই সীমান্তের জনগণ আমাদের একটি শান্তিপূর্ণ সীমানা রক্ষার জন্য সহযোগিতা করছেন। যার পরিপ্রেক্ষিতেই এই অবস্থায় আসা সম্ভব হয়েছে। আমরা আশা করবো, তাদের এই মনোভাব অব্যাহত থাকবে।
বিজিবি-বিএসএফ সৌহার্দ্যপূর্ণ বৈঠকে বিএসএফের পক্ষে সেক্টর কমান্ডার ভিকে থাপুয়াল প্রতিনিধিত্ব করেন। এসময় বিজিবির রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আনিসুল ইসলাম, সেক্টর কমান্ডার কর্ণেল কাজী অনিরুদ্ধসহ বিজিবি ও বিএসএফের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে বিজিবি মহাপরিচালক কিল্লাপাড়া ক্যাম্পে স্থাপিত শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।

Shares