আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

অভাবের তাড়নায় দুই মাসের শিশুকে লবণ খাইয়ে হত্যা করলো মা

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৩ বার

অনলাইন ডেস্কঃ দোহার উপজেলার উত্তর জয়পাড়া মিয়াপাড়া এলাকায় দুই মাসের শিশু সন্তানকে লবণ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। অভাবের সংসারে দুধের টাকা জোগাতে না পারায় রাগে-ক্ষোভে এমন ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর জয়পাড়া গ্রামের বাসিন্দা মো. বাচ্চু (৩০) ও স্ত্রী সাথী আক্তার (২১)। তিন বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের ঘরে সাবিহা আক্তার নামে দুই বছরের একটি মেয়ে সন্তান ও মো. সায়েম নামে দুই মাসের একটি ছেলে সন্তান রয়েছে। বাচ্চু রাজমিস্ত্রির কাজ করেন। অভাবের সংসার তাদের। গত রোববার সকালে সায়েমের দুধ আনার জন্য স্বামীকে বলে সাথী।
বিকাল পাঁচটার দিকে স্বামী দুধ না নিয়ে বাড়িতে আসলে সন্তানের দুধের টাকা জোগানোর জন্য আশেপাশের কয়েকজনের কাছে ধরনা দেয় সাথী। টাকা জোগাতে না পেরে সন্ধ্যার দিকে বাড়িতে গিয়ে রাগে-ক্ষোভে দুই মাসের সন্তান সায়েমকে লবণ খাইয়ে দেয় সে। তাৎক্ষণিকভাবে শিশুটির শ্বাসকষ্ট শুরু হলে তাকে নিজেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় মা সাথী আক্তার। সেখানে নেয়ার পর শিশুটিকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে হাসপাতালে যায় বাবা মো. বাচ্চু। সোমবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে মা সাথী আক্তারকে আটক করে পুলিশ।
মো. বাচ্চু বলেন, আমাদের অভাবের সংসার, টানাপড়েন লেগেই থাকে। আমাকে দুধের কথা বলেছিল, আনতে পারিনি। দুধের টাকা জোগাতে না পারায় রাগে-ক্ষোভে ছেলেকে মেরে ফেলেছে ওর মা।
দোহার থানার ওসি (তদন্ত) ইয়াসিন মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভাবের সংসারে সন্তানের দুধের টাকা জোগাতে না পেরে রাগে- ক্ষোভে নিজের সন্তানকে লবণ খাইয়ে হত্যা করেছে মা। জিজ্ঞাসাবাদে সাথী আক্তার বিষয়টি স্বীকারও করেছে পুলিশের কাছে। তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Shares