আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘

অভাবের তাড়নায় দুই মাসের শিশুকে লবণ খাইয়ে হত্যা করলো মা

প্রকাশিতঃ ৫:২৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪৮ বার

অনলাইন ডেস্কঃ দোহার উপজেলার উত্তর জয়পাড়া মিয়াপাড়া এলাকায় দুই মাসের শিশু সন্তানকে লবণ খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। অভাবের সংসারে দুধের টাকা জোগাতে না পারায় রাগে-ক্ষোভে এমন ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার উত্তর জয়পাড়া গ্রামের বাসিন্দা মো. বাচ্চু (৩০) ও স্ত্রী সাথী আক্তার (২১)। তিন বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের ঘরে সাবিহা আক্তার নামে দুই বছরের একটি মেয়ে সন্তান ও মো. সায়েম নামে দুই মাসের একটি ছেলে সন্তান রয়েছে। বাচ্চু রাজমিস্ত্রির কাজ করেন। অভাবের সংসার তাদের। গত রোববার সকালে সায়েমের দুধ আনার জন্য স্বামীকে বলে সাথী।
বিকাল পাঁচটার দিকে স্বামী দুধ না নিয়ে বাড়িতে আসলে সন্তানের দুধের টাকা জোগানোর জন্য আশেপাশের কয়েকজনের কাছে ধরনা দেয় সাথী। টাকা জোগাতে না পেরে সন্ধ্যার দিকে বাড়িতে গিয়ে রাগে-ক্ষোভে দুই মাসের সন্তান সায়েমকে লবণ খাইয়ে দেয় সে। তাৎক্ষণিকভাবে শিশুটির শ্বাসকষ্ট শুরু হলে তাকে নিজেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় মা সাথী আক্তার। সেখানে নেয়ার পর শিশুটিকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে হাসপাতালে যায় বাবা মো. বাচ্চু। সোমবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে মা সাথী আক্তারকে আটক করে পুলিশ।
মো. বাচ্চু বলেন, আমাদের অভাবের সংসার, টানাপড়েন লেগেই থাকে। আমাকে দুধের কথা বলেছিল, আনতে পারিনি। দুধের টাকা জোগাতে না পারায় রাগে-ক্ষোভে ছেলেকে মেরে ফেলেছে ওর মা।
দোহার থানার ওসি (তদন্ত) ইয়াসিন মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভাবের সংসারে সন্তানের দুধের টাকা জোগাতে না পেরে রাগে- ক্ষোভে নিজের সন্তানকে লবণ খাইয়ে হত্যা করেছে মা। জিজ্ঞাসাবাদে সাথী আক্তার বিষয়টি স্বীকারও করেছে পুলিশের কাছে। তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Shares