আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

সাতক্ষীরায় চেয়ারম্যানকে গুলি করে হত্যা

প্রকাশিতঃ ১১:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২১ বার

অনলাইন ডেস্কঃ সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশারফ হোসেনকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত পৌনে ১১টার দিকে বেলেডাঙ্গা বাজারস্থ কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগ কার্যালয়ে বসে থাকা অবস্থায় তাকে লক্ষ করে গুলি করে দুর্বৃত্তরা।
স্থানীয়রা জানান, কেএম মোশারফ হোসেন যুবলীগ কার্যালয়ে বসে গল্প করছিলেন। এমন সময় মোটরসাইকেল এসে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পরপর কয়েকটি গুলি করে এবং তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। তাৎক্ষণিক তাকে মাইক্রো বাস যোগে কালিগঞ্জ হাসপাতালের পথে নেওয়ার পথে তিনি মারা যান।
কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. মহাসীন আলী জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার মাথায় দুটি গুলি ও ডান হাত এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে কোঁপানো হয়েছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের ধরতে অভিযান শুরু হয়েছে।

Shares