আজ বুধবার , ৩রা জুন, ২০২০ ইং | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে গত ১ মাসে নতুন করে কেউ করোনা আক্রান্ত হয়নি বাউফলে হিন্দু, বৌদ্ধ,খিৃষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন সড়ক দুর্ঘটনায় আহত জনপ্রিয় বাউল কবি সালাম সরকার কেন্দুয়ায় প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকারসহ পরিবারের ৫ সদস্য করোনায় আক্রান্ত বাস চালানোর সমালোচনা করায় ডিজিটাল আইনে সাংবাদিক আটক হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্ট নারীকে বাঁচাতে গিয়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হালুয়াঘাটে ৩২০ টি পরিবারকে বিজিবি’র ঈদ উপহার হালুয়াঘাটে কৌশলে চলছে বেচাকেনা! ৩০ দোকানীকে লক্ষাধিক টাকা জরিমানা বাউফলে শেষ মূহুর্তে কৌশলে চলছে বেচাকেনা শিল্পপতি হাবিবুর রহমান তোতা আর নেই হালুয়াঘাটে চার বীরাঙ্গনাকে ঈদ উপহার হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম ময়মনসিংহে করোনায় মমেক হাসপাতালের স্টাফ নার্সের মৃত্যু

হেলমেট পরে রোগী দেখলেন চিকিৎসকরা

প্রকাশিতঃ ৪:৪০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮৬ বার

আর্ন্তজাতিক ডেস্ক: হাসপাতালে মুলতো অ্যাপ্রন ও মাস্ক পরতে দেখ যায় চিকিৎসকদের কিন্তু এবার একটু অন্যরকম ভাবেই দেখা গিয়েছে চিকিৎসকদের। হেলমেট পরে হাসপাতালে চিকিৎসকেরা। সারাদিন রোগীও দেখলেন হেলমেট পরেই।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) এমনই ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদের ওসমানিয়া হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এ অভিনব পন্থা বেছে নেন জুনিয়র চিকিৎসকরা।

দেশটির এক গনমাধ্যমের সূত্র জানায়, কয়েকদিন আগে সরকারি এই হাসপাতালের ছাদ থেকে পলেস্তারা খসে পড়েছিল। এরপর হাসপাতালের ওই ভবনকে বিপজ্জনক ঘোষণা করা হয়। অভিযোগ, তারপরও সংস্কার কাজের কোনো উদ্যোগ নেয়া হয়নি। চিকিৎসকদের তরফ থেকে বেশ কয়েকবার এই বিষয়ে অনুরোধ করা হলেও বিষয়টিতে কান দেননি হাসপাতাল কর্তৃপক্ষ।

এ অবস্থায় ঝুঁকি নিয়ে ওই বিপজ্জনক ভবনেই রোগী দেখতে বাধ্য হচ্ছেন চিকিৎসকেরা। তবে নতুন ভবন তৈরির কাজ কবে শুরু হবে তা নিয়েও রয়েছে ধোঁয়াশা। অবশেষে বাধ্য হয়েই প্রতিবাদ জানাতে হেলমেট পরে রোগী দেখেন চিকিৎসকরা।

Shares