আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা

হেলমেট পরে রোগী দেখলেন চিকিৎসকরা

প্রকাশিতঃ ৪:৪০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭১ বার

আর্ন্তজাতিক ডেস্ক: হাসপাতালে মুলতো অ্যাপ্রন ও মাস্ক পরতে দেখ যায় চিকিৎসকদের কিন্তু এবার একটু অন্যরকম ভাবেই দেখা গিয়েছে চিকিৎসকদের। হেলমেট পরে হাসপাতালে চিকিৎসকেরা। সারাদিন রোগীও দেখলেন হেলমেট পরেই।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) এমনই ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদের ওসমানিয়া হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এ অভিনব পন্থা বেছে নেন জুনিয়র চিকিৎসকরা।

দেশটির এক গনমাধ্যমের সূত্র জানায়, কয়েকদিন আগে সরকারি এই হাসপাতালের ছাদ থেকে পলেস্তারা খসে পড়েছিল। এরপর হাসপাতালের ওই ভবনকে বিপজ্জনক ঘোষণা করা হয়। অভিযোগ, তারপরও সংস্কার কাজের কোনো উদ্যোগ নেয়া হয়নি। চিকিৎসকদের তরফ থেকে বেশ কয়েকবার এই বিষয়ে অনুরোধ করা হলেও বিষয়টিতে কান দেননি হাসপাতাল কর্তৃপক্ষ।

এ অবস্থায় ঝুঁকি নিয়ে ওই বিপজ্জনক ভবনেই রোগী দেখতে বাধ্য হচ্ছেন চিকিৎসকেরা। তবে নতুন ভবন তৈরির কাজ কবে শুরু হবে তা নিয়েও রয়েছে ধোঁয়াশা। অবশেষে বাধ্য হয়েই প্রতিবাদ জানাতে হেলমেট পরে রোগী দেখেন চিকিৎসকরা।

Shares