আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

হালুয়াঘাটে গরুর পাইকার খুন! অবশেষে মিললো পরিচয়

প্রকাশিতঃ ৭:২৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,৪৭৩ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাট উপজেলায় শুক্রবার দুপুরে উদ্ধারকৃত লাশের অবশেষে মিলেছে পরিচয়। তার নাম মোফাজ্জল হোসেন (৪৫)। সে ১নং ভূবনকূড়া ইউনিয়নের কুমারগাতি গ্রামের জয়নাল আবেদিনের পুত্র। পেশায় সে একজন গরুর ব্যবসায়ী ছিলেন। প্রাথমিকভাবে জানা যায়, গতকাল বৃহঃপতিবার হালুয়াঘাট বাজারে দুটি গরু বিক্রি করতে আসেন। নিহতের ভাই বিল্লাল হোসেন বলেন, গরু বিক্রি করে সে আর বাড়িতে ফিরেনি। তাদের অভিযোগ, মোফাজ্জলের সাথে সকল সময় টাকা পয়সা থাকতো। ধারনা করা হচ্ছে, এই টাকার জন্যেই তাকে খুন হতে হয়েছে। দুর্বৃত্তরা তাকে মেরে টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে নিহতের ছোট ভাই বিল্লাল হোসেন জানান।
আর এদিকে শুক্রবার দুপুরে ময়মনসিংহের হালুয়াঘাটের ৪নং সদর ইউনিয়ন পরিষদের প্রশ্চিম পার্শ্বে ধান ক্ষেত থেকে মোফাজ্জলের লাশ উদ্ধার করে পুলিশ। হালুয়াঘাট থানার ওসি জাহাঙ্গীর আলম তালুকদার জানান, গত রাতে কে বা কারা দড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ধান ক্ষেতে ফেলে রেখে যায়। পরে শুক্রবার দুপুর দেড়টার দিকে খবর পেয়ে তারা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় পুলিশ মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

Shares