আজ বুধবার , ৩রা জুন, ২০২০ ইং | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে গত ১ মাসে নতুন করে কেউ করোনা আক্রান্ত হয়নি বাউফলে হিন্দু, বৌদ্ধ,খিৃষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন সড়ক দুর্ঘটনায় আহত জনপ্রিয় বাউল কবি সালাম সরকার কেন্দুয়ায় প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকারসহ পরিবারের ৫ সদস্য করোনায় আক্রান্ত বাস চালানোর সমালোচনা করায় ডিজিটাল আইনে সাংবাদিক আটক হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্ট নারীকে বাঁচাতে গিয়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হালুয়াঘাটে ৩২০ টি পরিবারকে বিজিবি’র ঈদ উপহার হালুয়াঘাটে কৌশলে চলছে বেচাকেনা! ৩০ দোকানীকে লক্ষাধিক টাকা জরিমানা বাউফলে শেষ মূহুর্তে কৌশলে চলছে বেচাকেনা শিল্পপতি হাবিবুর রহমান তোতা আর নেই হালুয়াঘাটে চার বীরাঙ্গনাকে ঈদ উপহার হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম ময়মনসিংহে করোনায় মমেক হাসপাতালের স্টাফ নার্সের মৃত্যু

পাকিস্তানকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৮ বার

নিউজ ডেস্ক: ম্যাচ প্রায় শেষের পথে, গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই। মাত্র কয়েক মিনিট বাকি। ঠিক এমন সময়ে মাঠ ভরা দর্শকদের উচ্ছ্বাসে ভাসালেন তপু বর্মন। তার করা দুর্দান্ত গোলেই পাকিস্তানকে ১-০ গোলে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের পথে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ এ ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছিল। ডিফেন্ডার আতিকুর রহমান ফাহাদের পরিবর্তে ইংলিশ কোচ জেমি ডে একাদশে রাখেন অভিজ্ঞ মিডফিল্ডার মামুনুল ইসলামকে।

প্রথমার্ধে বাংলাদেশ গোল করার মতো তেমন সুযোগ তৈরি করতে পারেনি। বরং স্বাগতিকরাই একবার রক্ষা পায় গোল হজম থেকে। ৯ মিনিটে পাকিস্তানের ফরোয়ার্ড মোহাম্মদ আলীর হেড গোলরক্ষক শহিদুল আলম সোহেল লাফিয়ে ফিস্ট করে বাইরে পাঠান।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণ চলেছে। ম্যাচ যখন প্রায় শেষ মুহূর্তে, তখন গোলের দেখা পেয়েছে বাংলাদেশ। ৮৭ মিনিটের সময় বিশ্বনাথ ঘোষের থ্রো থেকে দারুণ এক হেড করেন তপু বর্মন, পাকিস্তানি গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জড়িয়ে যায় জালে।

বাংলাদেশ : শহিদুল আলম সোহেল, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, ওয়ালি ফয়সাল, মাসুক মিয়া জনি, বিপলু আহমেদ, মামুনুল ইসলাম, জামাল ভুঁইয়া, মাহবুবুর রহমান সুফিল ও সাদউদ্দিন।

Shares