আজ মঙ্গলবার , ২১শে অক্টোবর, ২০১৯ ইং | ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যুবকের লাশ উদ্ধার পরিযায়ী সংকোচ-কেয়া, কলকাতা বাউফলে আ’লীগের দু’পক্ষের পৃথক পৃথক ভাবে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন বিভাগীয় মামলাঃ জামালপুরের সেই ডিসি আহমেদ কবির বরখাস্ত বিরল রোগে আক্রান্ত আহসান বাঁচতে চায়! বাউফলে তিন ছাত্রলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম জনপ্রিয় ৩ নায়িকা ও ৪ মডেল কন্যার সঙ্গে ছিলো জি কে শামীমের স’ম্পর্ক! হালুয়াঘাটে ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানীর ঘটনায় প্রধান শিক্ষক আটক বাউফলে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পদে নির্বাচনেও জাল ভোট, আটক-১ ময়মনসিংহের ওমর ফারুক সুমন পেলেন “আনন্দ টিভি’র সেরা প্রতিবেদকের পুরস্কার! বাউফলে মাছের সঙ্গে শত্রুতা বাউফলে মামলার বাদীকে কুপিয়ে হত্যা বাউফলে যৌন নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত বাউফলে দুই সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়িয়ে লাইনম্যানের মৃত্যু

পাকিস্তানকে হারিয়ে সেমির পথে বাংলাদেশ

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৯ বার

নিউজ ডেস্ক: ম্যাচ প্রায় শেষের পথে, গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই। মাত্র কয়েক মিনিট বাকি। ঠিক এমন সময়ে মাঠ ভরা দর্শকদের উচ্ছ্বাসে ভাসালেন তপু বর্মন। তার করা দুর্দান্ত গোলেই পাকিস্তানকে ১-০ গোলে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালের পথে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ এ ম্যাচে একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছিল। ডিফেন্ডার আতিকুর রহমান ফাহাদের পরিবর্তে ইংলিশ কোচ জেমি ডে একাদশে রাখেন অভিজ্ঞ মিডফিল্ডার মামুনুল ইসলামকে।

প্রথমার্ধে বাংলাদেশ গোল করার মতো তেমন সুযোগ তৈরি করতে পারেনি। বরং স্বাগতিকরাই একবার রক্ষা পায় গোল হজম থেকে। ৯ মিনিটে পাকিস্তানের ফরোয়ার্ড মোহাম্মদ আলীর হেড গোলরক্ষক শহিদুল আলম সোহেল লাফিয়ে ফিস্ট করে বাইরে পাঠান।

এরপর আক্রমণ পাল্টা আক্রমণ চলেছে। ম্যাচ যখন প্রায় শেষ মুহূর্তে, তখন গোলের দেখা পেয়েছে বাংলাদেশ। ৮৭ মিনিটের সময় বিশ্বনাথ ঘোষের থ্রো থেকে দারুণ এক হেড করেন তপু বর্মন, পাকিস্তানি গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জড়িয়ে যায় জালে।

বাংলাদেশ : শহিদুল আলম সোহেল, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, ওয়ালি ফয়সাল, মাসুক মিয়া জনি, বিপলু আহমেদ, মামুনুল ইসলাম, জামাল ভুঁইয়া, মাহবুবুর রহমান সুফিল ও সাদউদ্দিন।

Shares
error: Content is protected !!