আজ বুধবার , ৩রা জুন, ২০২০ ইং | ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে গত ১ মাসে নতুন করে কেউ করোনা আক্রান্ত হয়নি বাউফলে হিন্দু, বৌদ্ধ,খিৃষ্টান ঐক্য পরিষদের মানববন্ধন সড়ক দুর্ঘটনায় আহত জনপ্রিয় বাউল কবি সালাম সরকার কেন্দুয়ায় প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকারসহ পরিবারের ৫ সদস্য করোনায় আক্রান্ত বাস চালানোর সমালোচনা করায় ডিজিটাল আইনে সাংবাদিক আটক হালুয়াঘাটে বিদ্যুতের তারে জড়ানো অবস্থায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্ট নারীকে বাঁচাতে গিয়ে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হালুয়াঘাটে ৩২০ টি পরিবারকে বিজিবি’র ঈদ উপহার হালুয়াঘাটে কৌশলে চলছে বেচাকেনা! ৩০ দোকানীকে লক্ষাধিক টাকা জরিমানা বাউফলে শেষ মূহুর্তে কৌশলে চলছে বেচাকেনা শিল্পপতি হাবিবুর রহমান তোতা আর নেই হালুয়াঘাটে চার বীরাঙ্গনাকে ঈদ উপহার হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম হালুয়াঘাটে লকডাউন উপেক্ষা করে বিপণী গুলোতে কেনাকাটার ধুম ময়মনসিংহে করোনায় মমেক হাসপাতালের স্টাফ নার্সের মৃত্যু

`আমাদের প্রার্থী তালিকা চূড়ান্ত, আমরা ৩০০ আসনেই নির্বাচন করব’

প্রকাশিতঃ ৬:১০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৬ বার

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, খুন-গুম আর রক্তে দেশ আজ ভালো নেই। প্রমাণ হয়েছে শুধু জাতীয় পার্টি ছাড়া কেউ এ দেশে সুশাসন দিতে পারে না। আমাদের প্রার্থী তালিকা চূড়ান্ত, আমরা ৩০০ আসনেই নির্বাচন করব।

বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে দেড়টা পর্যন্ত ঢাকা-১৭ সংসদীয় আসনের শাহজাদপুর, কড়াইল বস্তি ও মহাখালী কাঁচাবাজার এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এ কথা বলেন সাবেক এ রাষ্ট্রপতি।

বেলা ১১টায় বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে গাড়িবহর নিয়ে বের হয়ে পল্লীবন্ধু এরশাদ গুলশানের শাহজাদপুর ঝিলপাড়ে এক জনসভায় বক্তৃতা করেন। এর পর কড়াইল বস্তিসংলগ্ন আনসার ক্যাম্প মাঠে এবং মহাখালীর কাঁচাবাজার এলাকায় গণসংযোগ করেন তিনি।

বক্তৃতাকালে হুসেইন মুহম্মদ এরশাদ আরও বলেন, আমি যখন ক্ষমতা ছেড়েছি, তখন চালের দাম ১০ টাকা কেজি ছিল। নিত্যপণ্য মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে ছিল। তিনি বলেন, মধ্যম আয়ের দেশ ঘোষণায় যারা উল্লসিত, তারা গ্রামের খবর জানেন না। মানুষের কষ্টের খোঁজ রাখেন না। সবাই ক্ষমতা টিকিয়ে রাখতে ব্যস্ত, মানুষের কষ্টের খোঁজ রাখার সময় নেই কারো।

এরশাদ বলেন, ঢাকা-১৭ আসনের এমপি থাকাকালে এ এলাকায় পানির কষ্ট দূর করতে ১৪টি পানির পাম্প বসিয়েছিলাম। আমরা রাস্তাঘাট করেছি, মানুষের জীবনমানের উন্নয়ন করেছি।

তিনি আরও বলেন, আবারও সুযোগ দিন, মানুষের কল্যাণে কাজ করতে এখনও বেঁচে আছি। মানুষের দোয়ায় আল্লাহ বাঁচিয়ে রেখেছেন মানুষের কল্যাণে কাজ করার জন্য। তিনি আরও বলেন, লাঙ্গলে ভোট দিবেন, আমরা মানুষের জীবনের নিরাপত্তা দেব। আমাদের চেয়ে কেউ বেশি উন্নয়ন করতে পারেননি, কেউ পারবেও না।

এসময় আরও উপস্থিত ছিলেন দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতী, সুনীল শুভরায়, মেজর (অব.) খালেদ আখতার, সফিকুল ইসলাম সেন্টু, আমির হোসেন ভূইয়া এমপি প্রমুখ।

Shares