আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

গাজীপুর সিটির নতুন মেয়রের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৮৭ বার

অনলাইন ডেস্কঃ কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সাথে সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ, এবং সকল বিভাগ ও শাখা প্রধানদের এক পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ সেপ্টেম্বর বুধবার সকাল ৯ টায় নগর ভবনের সভা কক্ষে পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম। মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনকে একটি ক্লিন সিটি ও গ্রীন সিটিতে রূপান্তর করতে সবার সহযোগিতা কামনা করি।

এর আগে সিটি কর্পোরেশনের তত্তাবধায়ক প্রকৌশলী মোঃ মুজিবুর রহমান কাজলের সঞ্চালনায় নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলমের হাতে সিটি কর্পোরেশনের চাবি হস্তান্তর ও ফুল দিয়ে বরণ করেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) কে.এম রাহাতুল ইসলাম।

এসময় সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত সচিব ও প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ডঃ খ.ম. কবিরুল ইসলাম, ২নং অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা মিসেস মাহবুবা বিলকিস, প্রধান সম্পত্তি কর্মকর্তা মুহাম্মদ শাহাদত হোসেন খন্দকার, ৪ ও ৫নং অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা মোঃ আবু সাঈদ মোল্লা, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ আকবর হোসেন, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) আলহাজ্ব মোঃ ইব্রাহিম খলিল সহ সকল কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলর, এবং সকল বিভাগ ও শাখা প্রধান কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Shares