আজ বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

ভালুকায় মৎস্য খামারে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৭ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় একটি মৎস্য খামারে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।রোববার দিবাগত রাতে উপজেলার পুরুড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাতেম আলী (৫৫) একই এলাকার মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুরুড়া গ্রামের নামানধারা বিলে ওই গ্রামের কাজল, সোহরাব ও রাসেল মিয়া যৌথভাবে এক যুগ ধরে মাছ চাষ করেছেন। ওই বিলে হাতেম আলী নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন।

রোববার রাত ১১টার দিকে বাড়ি থেকে মৎস্য খামারে পাহারা দিতে বের হন হাতেম। এ সময় দুর্বৃত্তরা বিলের পাহারার টংঘরের কাছে একটি ধানক্ষেতে হাতেম আলীকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, মুখে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

সকালে ধানক্ষেতে হাতেম আলীর লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়।

ভালুকা মডেল থানা ওসি ফিরোজ তালুকদার জানান, নিহত ব্যক্তি মাছের খামারের নৈশপ্রহরী ছিলেন। রাতে খামারে পাহারা দেয়ার জন্য গেলে কে বা কারা তাকে খুন করে। এ বিষয়ে স্থানীয়রা কেউ কিছু বলতে পারছেন না।

লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।খামার মালিক কাজল মিয়া জানান, হাতেম চাচা একজন খুব ভালো মানুষ ছিলেন, তার সঙ্গে কারো কোনো দ্বন্দ্ব ছিল না। তিনি কেন খুন হয়েছেন, কিছুই বলতে পারছি না।

Shares