আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

ভালুকায় মৎস্য খামারে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৯ বার

অনলাইন ডেস্কঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় একটি মৎস্য খামারে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।রোববার দিবাগত রাতে উপজেলার পুরুড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাতেম আলী (৫৫) একই এলাকার মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুরুড়া গ্রামের নামানধারা বিলে ওই গ্রামের কাজল, সোহরাব ও রাসেল মিয়া যৌথভাবে এক যুগ ধরে মাছ চাষ করেছেন। ওই বিলে হাতেম আলী নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন।

রোববার রাত ১১টার দিকে বাড়ি থেকে মৎস্য খামারে পাহারা দিতে বের হন হাতেম। এ সময় দুর্বৃত্তরা বিলের পাহারার টংঘরের কাছে একটি ধানক্ষেতে হাতেম আলীকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, মুখে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

সকালে ধানক্ষেতে হাতেম আলীর লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়।

ভালুকা মডেল থানা ওসি ফিরোজ তালুকদার জানান, নিহত ব্যক্তি মাছের খামারের নৈশপ্রহরী ছিলেন। রাতে খামারে পাহারা দেয়ার জন্য গেলে কে বা কারা তাকে খুন করে। এ বিষয়ে স্থানীয়রা কেউ কিছু বলতে পারছেন না।

লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।খামার মালিক কাজল মিয়া জানান, হাতেম চাচা একজন খুব ভালো মানুষ ছিলেন, তার সঙ্গে কারো কোনো দ্বন্দ্ব ছিল না। তিনি কেন খুন হয়েছেন, কিছুই বলতে পারছি না।

Shares