আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

পাবনায় নয় মাসের শিশুকে পানিতে ডুবিয়ে মারলেন পিতা! এলাকাবাসী কর্তৃক আটক

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৫ বার

অনলাইন ডেস্কঃ পাবনার ভাংগুরায় মাদকাসক্ত এক ব্যক্তি নিজের নয় মাস বয়সী শিশু কন্যাকে পানিতে ডুবিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। গতককাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার দিলপাশার গ্রামে এ ঘটনা ঘটে। মাদকাসক্ত ব্যক্তির নাম ওমর ফারুক (২৭)। এ ঘটনায় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকালে মদ্যপ অবস্থায় বাড়িতে এসে ঘুমন্ত শিশু জান্নাতির উপরই শুয়ে পড়েন ওমর ফারুক। এতে শিশুটি অজ্ঞান হয়ে গেছে তিনি শিশুটিকে পুকুরের কচুরিপয়ানার নিচে রেখে আসেন।
পরে তার স্ত্রী এসে মেয়েকে খোঁজাখুঁজি করলে তিনি প্রথমে জান্নাতি কোথায় আছে জানেন না বলে অস্বীকার করেন। কিন্তু প্রতিবেশীরা এসে তাকে মারধর করলে জান্নাতিকে পুকুরে ডুবিয়ে রেখে আসার কথা স্বীকার করেন।
ভাংগুরা থানা পুলিশের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানো হয়েছে, এ ঘটনায় ঘাতক পিতাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Shares