আজ শনিবার , ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

পাবনায় নয় মাসের শিশুকে পানিতে ডুবিয়ে মারলেন পিতা! এলাকাবাসী কর্তৃক আটক

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭০ বার

অনলাইন ডেস্কঃ পাবনার ভাংগুরায় মাদকাসক্ত এক ব্যক্তি নিজের নয় মাস বয়সী শিশু কন্যাকে পানিতে ডুবিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। গতককাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার দিলপাশার গ্রামে এ ঘটনা ঘটে। মাদকাসক্ত ব্যক্তির নাম ওমর ফারুক (২৭)। এ ঘটনায় এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বিকালে মদ্যপ অবস্থায় বাড়িতে এসে ঘুমন্ত শিশু জান্নাতির উপরই শুয়ে পড়েন ওমর ফারুক। এতে শিশুটি অজ্ঞান হয়ে গেছে তিনি শিশুটিকে পুকুরের কচুরিপয়ানার নিচে রেখে আসেন।
পরে তার স্ত্রী এসে মেয়েকে খোঁজাখুঁজি করলে তিনি প্রথমে জান্নাতি কোথায় আছে জানেন না বলে অস্বীকার করেন। কিন্তু প্রতিবেশীরা এসে তাকে মারধর করলে জান্নাতিকে পুকুরে ডুবিয়ে রেখে আসার কথা স্বীকার করেন।
ভাংগুরা থানা পুলিশের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানো হয়েছে, এ ঘটনায় ঘাতক পিতাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Shares