আজ রবিবার , ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা পাহারাদার যুবক নিহত

প্রকাশিতঃ ৮:৩১ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৫ বার

অনলাইন ডেস্কঃ টেকনাফের লেদা অনিবন্ধিত রোহিঙ্গা বস্তিতে আজ দুপুর ৩ টার দিকে সন্ত্রাসীদের গুলিতে এক রোহিঙ্গা পাহারাদার যুবক নিহত হয়েছে। ঘটনাস্থল হতে লাশ উদ্ধার করেছে পুলিশ ।

জানা যায়, উপজেলার হ্নীলা অনিবন্ধিত লেদা রোহিঙ্গা বস্তির এফ ব্লকের মসজিদের সামনে পাহারাদার মোঃ আয়াছের (২০) আলাপরত অবস্থায় স্থানীয় সন্ত্রাসী ছৈয়দ আলম (৩৫) ও রিদুয়ান (৩২) সহোদরের নেতৃত্বে একটি গ্রুপ এসে বুকের মধ্যে বন্দুক ঠেকিয়ে গুলি করে চলে যায়।

উপস্থিত লোকজন রক্তাক্ত অবস্থায় আয়াছেরকে দ্রুত স্থানীয় ক্যাম্প হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষণা করেন। এই নৃশংস ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ রনজিত কুমার বড়–য়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই ব্যাপারে স্থানীয় রোহিঙ্গা বস্তির চেয়ারম্যান আব্দুল মোতালেব জানান, নিরাপত্তা বাহিনী ও আইওএমের সহায়তায় ক্যাম্পের যাবতীয় অপরাধ দমনের জন্য গত দুই মাস ধরে একটি স্বেচ্ছাসেবী বাহিনী গঠন করা হয়। এর ফলে মাদক চোরাচালান, সেবন ও বখাটেদের উৎপাত বেড়ে যায়। এতে উক্ত চক্র ক্ষুদ্ধ হয়ে এই ঘটনার আশ্রয় নিয়েছে।
একাধিক সুত্রে জানা যায়, স্থানীয় বখাটেরা প্রায় সময় রোহিঙ্গা ক্যাম্প ও পার্শ¦বর্তী এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে। এসব কারনে আতঙ্কে দিন যাপন করছে সাধারণ জনসাধারণ।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে নিয়ে আসে।

Shares