আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

এশিয়া কাপ হয়ে বিশ্বকাপ খেলতে চান আরিফুল

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৮ বার

স্পোর্টস ডেস্ক: আরিফুল হক। বর্তমান জাতীয় দলের অলরাউন্ডার। তিনি নিজেকে ভাগ্যবান বলতেই পারেন। ২০১৮ সালটি তার জন্য লাকি করণ এই সালেই টি-টোয়েন্টিতে তার অভিষেক। আর তার সাত মাসের মাথায় ডাক পড়ল ওয়ানডে দলেও।

কিন্তু কতটা প্রমাণ করতে পেরেছেন নিজেকে? সুযোগ পেলে তবেই তো প্রমাণ করতে পারবেন। সুযোগ মিলেছে বটে তবে ছয় বা সাত নম্বরে ব্যাট করে কিই বা প্রমাণ করতে পারেন।
নামের পাশে অলরাউন্ডার লেখা থাকলেও ছয় ম্যাচ মিলে বল করেছেন এক ওভার। নিয়েছেন এক উইকেট। আর ব্যাট হাতে ছয় ইনিংসে করেছেন ২১ গড়ে ৪২ রান।

এসব আপাতত অতীত। দৃষ্টি রাখতে হবে সামনের দিকে। টি-টোয়েন্টিতে বেশিক্ষণ উইকেটে না থাকার দোহাই আর ওয়ানডেতে দেয়া যাবে না। এই ফরম্যাটে দেখেশুনে খেলার যথেষ্ট সময়ও পাওয়া যাবে।
দলের নিয়মিত সদস্য সাব্বির রহমান কিংবা সৌম্য সরকারের মতো অলরাউন্ডারদের টপকে এশিয়া কাপের দলে জায়গা করে নেয়াটা যে এত সহজ ব্যপার ছিল না সেটা ভালো মতোই জানেন আরিফুল। আর সেটা অকপটে স্বীকারও করে নিলেন তিনি।

২৫ বছর বয়সী এই অলরাউন্ডার বললেন, এশিয়া কাপের দলে থাকাটা অনেক বড় সৌভাগ্যের। তবে খেলার সুযোগ পাবো কিনা সেটা এখনও জানিনা, সুযোগ পেলে এই আনন্দের পূর্ণতা পাবে। এশিয়া কাপে খেলার সুযোগ পাই বা না পাই, লক্ষ্য থাকবে দলে নিজের জায়গা পাকা করা।

আরিফুলের ভাবনায় ঢুকে গেছে ২০১৯ সালের বিশ্বকাপ। ওই দলে জায়গা করে নিতে কি করতে হবে সেটাও বললেন এই উদীয়মান অলরাউন্ডার। ‘এখন থেকেই নিজেকে তৈরি করতে হবে বিশ্বকাপে খেলার জন্য। এশিয়া কাপে যদি ভালো খেলতে পারি তাহলে আমাকে অনেকদূর এগিয়ে যেতে সাহায্য করবে।’

Shares