আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

খাবার খাওয়ানোর পর বের হলো লক্ষ্য টাকার সোনা

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৯ বার

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৫ লাখ টাকা মূল্যর স্বর্ণের বারসহ সালাউদ্দিন নামের এক ব্যক্তিকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাতে সাড়ে ১২টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের EK-584 নম্বর ফ্লাইটে আসা সালাউদ্দিন নামের যাত্রীর কাছ থেকে ৪৬৪ গ্রাম ওজনের চারটি স্বর্ণের বার ও ১০০ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কার জব্দ করা হয়েছে।

গোয়েন্দাদের কাছে তথ্য ছিল এ ফ্লাইটে চোরাপথে সোনা আসতে পারে। তাই অবস্থান নেন শুল্ক গোয়েন্দা দল। তারা নেমে আসা যাত্রীদের গতিবিধি লক্ষ্য করছিলেন। নেমে আসলেন যাত্রী সালাউদ্দিনও।

অস্বাভবিক আচরণ দেখে যাত্রী সালাউদ্দিনকে সন্দেহ হলো তাদের। ডেকে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সোনা নিয়ে আসার বিষয়টি অস্বীকার করেন তিনি। আটকের পর সুনিশ্চিত তথ্য থাকার পরেও জিজ্ঞাসাবাদে যাত্রী স্বর্ণ বহনের বিষয়টি অস্বীকার করেন। গোপন তথ্য ও যাত্রীর শারীরিক লক্ষনাদিতে স্পষ্ট হয় স্বর্ণ বহনের বিষয়টি।

এরপর নেয়া হয় বিশেষ ব্যবস্থা। রুটি, কলা, জুস ও পানি খাইয়ে তাকে ব্যায়াম করানো হয়। একপর্যায়ে তার পায়ুপথে সোনার বার ও গয়না থাকার কথা স্বীকার করেন।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক শহীদুল ইসলাম বলেন, বিশেষ কায়দায় ব্যায়াম করিয়ে, রুটি, কলা, জুস ও পানি খাইয়ে শুল্ক গোয়েন্দা দল সালাউদ্দিনের পায়ুপথ থেকে চারটি সোনার বার ও গয়না বের করিয়ে আনেন। জব্দ করা সোনার মূল্য প্রায় ৩৫ লাখ টাকা । ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

Shares