আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

খাবার খাওয়ানোর পর বের হলো লক্ষ্য টাকার সোনা

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪১৫ বার

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৫ লাখ টাকা মূল্যর স্বর্ণের বারসহ সালাউদ্দিন নামের এক ব্যক্তিকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাতে সাড়ে ১২টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের EK-584 নম্বর ফ্লাইটে আসা সালাউদ্দিন নামের যাত্রীর কাছ থেকে ৪৬৪ গ্রাম ওজনের চারটি স্বর্ণের বার ও ১০০ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কার জব্দ করা হয়েছে।

গোয়েন্দাদের কাছে তথ্য ছিল এ ফ্লাইটে চোরাপথে সোনা আসতে পারে। তাই অবস্থান নেন শুল্ক গোয়েন্দা দল। তারা নেমে আসা যাত্রীদের গতিবিধি লক্ষ্য করছিলেন। নেমে আসলেন যাত্রী সালাউদ্দিনও।

অস্বাভবিক আচরণ দেখে যাত্রী সালাউদ্দিনকে সন্দেহ হলো তাদের। ডেকে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সোনা নিয়ে আসার বিষয়টি অস্বীকার করেন তিনি। আটকের পর সুনিশ্চিত তথ্য থাকার পরেও জিজ্ঞাসাবাদে যাত্রী স্বর্ণ বহনের বিষয়টি অস্বীকার করেন। গোপন তথ্য ও যাত্রীর শারীরিক লক্ষনাদিতে স্পষ্ট হয় স্বর্ণ বহনের বিষয়টি।

এরপর নেয়া হয় বিশেষ ব্যবস্থা। রুটি, কলা, জুস ও পানি খাইয়ে তাকে ব্যায়াম করানো হয়। একপর্যায়ে তার পায়ুপথে সোনার বার ও গয়না থাকার কথা স্বীকার করেন।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক শহীদুল ইসলাম বলেন, বিশেষ কায়দায় ব্যায়াম করিয়ে, রুটি, কলা, জুস ও পানি খাইয়ে শুল্ক গোয়েন্দা দল সালাউদ্দিনের পায়ুপথ থেকে চারটি সোনার বার ও গয়না বের করিয়ে আনেন। জব্দ করা সোনার মূল্য প্রায় ৩৫ লাখ টাকা । ঘটনায় বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

Shares