আজ রবিবার , ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

গফরগাঁও শিশুকে চোর সন্দেহে দড়ি দিয়ে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৯ বার

ডেস্ক রিপোর্টঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ‘চোর সন্দেহে’ রিয়াজ (১৪) নামের এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ পেয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে দুপুরে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান।

রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮), মোতালেব (৪৮) জানান, আজ ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারে নিজেদের মনিহারি দোকানের তালা ভাঙার চেষ্টার অভিযোগে স্কুলছাত্র রিয়াজকে আটক করেন ব্যবসায়ী আশরাফুল ইসলাম ও তাঁর ভাই কামরুল ইসলাম এবং প্রতিবেশী রশিদ।

তাঁরা রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটান। রিয়াজ তখন চিৎকার করে, প্রাণ ভিক্ষা চায়। কিন্তু তাঁরা রিয়াজের মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত পিটান বলে অভিযোগ করেন ঘটনার দুই প্রত্যক্ষদর্শী। তাঁরা আরো জানান, রিয়াজ মারা গেছে এটা নিশ্চিত হওয়ার পরই হত্যাকারীরা সকাল ৭টার দিকে ঘটনাস্থল ত্যাগ করেন।

ঘটনার পর থেকে আশরাফুল ইসলামসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ীর দোকান বন্ধ রয়েছে। তাঁরা পলাতক রয়েছেন। এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Shares