আজ বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

গফরগাঁও শিশুকে চোর সন্দেহে দড়ি দিয়ে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৮৩ বার

ডেস্ক রিপোর্টঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ‘চোর সন্দেহে’ রিয়াজ (১৪) নামের এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ পেয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে দুপুরে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান।

রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮), মোতালেব (৪৮) জানান, আজ ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারে নিজেদের মনিহারি দোকানের তালা ভাঙার চেষ্টার অভিযোগে স্কুলছাত্র রিয়াজকে আটক করেন ব্যবসায়ী আশরাফুল ইসলাম ও তাঁর ভাই কামরুল ইসলাম এবং প্রতিবেশী রশিদ।

তাঁরা রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটান। রিয়াজ তখন চিৎকার করে, প্রাণ ভিক্ষা চায়। কিন্তু তাঁরা রিয়াজের মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত পিটান বলে অভিযোগ করেন ঘটনার দুই প্রত্যক্ষদর্শী। তাঁরা আরো জানান, রিয়াজ মারা গেছে এটা নিশ্চিত হওয়ার পরই হত্যাকারীরা সকাল ৭টার দিকে ঘটনাস্থল ত্যাগ করেন।

ঘটনার পর থেকে আশরাফুল ইসলামসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ীর দোকান বন্ধ রয়েছে। তাঁরা পলাতক রয়েছেন। এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Shares