আজ শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

গফরগাঁও শিশুকে চোর সন্দেহে দড়ি দিয়ে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৮ বার

ডেস্ক রিপোর্টঃ ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ‘চোর সন্দেহে’ রিয়াজ (১৪) নামের এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ পেয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে দুপুরে এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান।

রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮), মোতালেব (৪৮) জানান, আজ ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারে নিজেদের মনিহারি দোকানের তালা ভাঙার চেষ্টার অভিযোগে স্কুলছাত্র রিয়াজকে আটক করেন ব্যবসায়ী আশরাফুল ইসলাম ও তাঁর ভাই কামরুল ইসলাম এবং প্রতিবেশী রশিদ।

তাঁরা রিয়াজকে বাজারের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটান। রিয়াজ তখন চিৎকার করে, প্রাণ ভিক্ষা চায়। কিন্তু তাঁরা রিয়াজের মৃত্যু নিশ্চিত না হওয়া পর্যন্ত পিটান বলে অভিযোগ করেন ঘটনার দুই প্রত্যক্ষদর্শী। তাঁরা আরো জানান, রিয়াজ মারা গেছে এটা নিশ্চিত হওয়ার পরই হত্যাকারীরা সকাল ৭টার দিকে ঘটনাস্থল ত্যাগ করেন।

ঘটনার পর থেকে আশরাফুল ইসলামসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ীর দোকান বন্ধ রয়েছে। তাঁরা পলাতক রয়েছেন। এরই মধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Shares