আজ রবিবার , ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

দক্ষিণ আফ্রিকায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ১০

প্রকাশিতঃ ৭:০৭ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৮ বার

আর্ন্তজাতিক ডেস্ক: দক্ষিণ আফ্রিকায় কেপ টাউন থেকে ইস্টার্ন কেপ অঞ্চলে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ১০ জন নিহত হয়েছে।

গতকাল বুধবার (২৯ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন দেশটির ট্রাফিক কর্মকর্তারা।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, আংশিক মরু অঞ্চল কারুর বাউফর্ট ওয়েস্ট শহর থেকে ৫০ কিলোমিটার দূরে এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ৩০ যাত্রী আহত হয়েছে।

ওয়েস্টার্ন কেপ প্রদেশের ট্র্যাফিক প্রধান কেনি আফ্রিকা বলেন, ‘সম্ভবত চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় বাসটি উল্টে যায়। এক্ষেত্রে চালকের ক্লান্তি কোনো ভূমিকা রেখেছে কি না তা নিশ্চিত নই আমরা।’

আফ্রিকা মহাদেশের সবচেয়ে আধুনিক সড়ক নেটওয়ার্ক থাকার পরও সড়ক নিরাপত্তার ক্ষেত্রে দক্ষিণ আফ্রিকার রেকর্ড নিম্নমানের। সরকারি হিসাবেই গত বছর সড়ক দুর্ঘটনায় দেশটিতে ১৪ হাজারেরও বেশি লোক নিহত হয়েছিল।

Shares