আজ শনিবার , ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

শ্রুতিমধুর নয় এমন প্রাথমিক বিদ্যালয়ের নাম পরিবর্তনের উদ্যোগ বাউফলে দুই সন্তানের জনকের লাশ উদ্ধার চোরাবালিতে প্রাণ গেলো দুই যুবকের সিনহা নিহতের ঘটনায় জড়িতদের কাউকে ছাড় দেয়া হবেনা: স্বরাষ্ট্রমন্ত্রী ২২ মাস পর টেকনাফ স্বাধীন হলো নিহত যুবলীগ নেতা রুমানের আবেগঘন স্ট্যাটাস নিয়ে তোলপাড় যুবলীগনেতা ও সেচ্ছাসেবকলীগ কর্মীকে হত্যার ঘটনায় বাউফলে আ’লীগ নেতাকে বহিঃস্কার বাউফলে বিদ্যুতের ভেলকিবাজি, অতিষ্ঠ জনজীবন হালুয়াঘাটে বর্নাকবলিত এলাকায় বিএনপি’র কেন্দ্রীয় নেতার ত্রাণ বিতরণ বাউফলে পুকুরে ডুবে তিন বোনে মৃত্যু হালুয়াঘাটে ভারতীয় মদসহ আটক-৩! প্রাইভেটকার জব্ধ সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি! আনন্দ টিভি থেকে এনাম-সোহাগ-মিরাজ বহিস্কার বাউফলে চলাচলের পথে বাঁশের বেড়া, ভোগান্তি এটি সড়ক নাকি ফসলী জমিনের মাঠ হালুয়াঘাট প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনীময়

সাংবাদিক সুবর্ণা নদী হত্যায় সাবেক শ্বশুর রিমান্ডে

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৫ বার

পাবনা প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে (৩২) কুপিয়ে হত্যা মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি সাবেক শ্বশুর আবুল হোসেনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ সালাউদ্দিন খান এ আদেশ দেন। এর আগে আদালতে আসামিকে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে সাংবাদিক সুবর্ণা নদী হত্যার দ্বিতীয় আসামি সাবেক স্বামী রাজিব হোসেনসহ অন্যদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, নদীর সাবেক স্বামীসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হবে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পাবনা শহরের রাধানগরে নিজ বাসায় ঢুকে নদীকে এলাপাতাড়ি কোপানো হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক নদীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নদীর মা বাদী হয়ে নদীর সাবেক স্বামী রাজীব, শ্বশুর আবুল হোসেনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

সুবর্না নদী আনন্দ টিভির পাশাপাশি দৈনিক জাগ্রত বাংলা নামের একটি অনলঅইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তার ৯ বছরের একটি কন্যা সন্তন রয়েছে। সম্প্রতি পাবনার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের ছেলে রাজিবের সাথে ডিভোর্স হয়। ওই ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকের ছেলের সাথে ছাড়াছাড়ি হওয়াকে কেন্দ্র করে আদালতে একটি মামলাও চলছে বলে জানান স্থানীয়রা।

Shares