আজ রবিবার , ১৮ই জানুয়ারি, ২০২০ ইং | ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস উল্লাহ শিকদার আর নেই হালুয়াঘাটে মাকে খুন করা সেই বর্বর খুনী পুলিশের হাতে আটক! নালিতাবাড়ীতে মাধ্যমিক শিক্ষক সমবায় সমিতির নির্বাচনী প্রচারনা পুলিশের বিশেষ সেবা! জনতার দোরগোড়ায় হালুয়াঘাট থানার পুলিশ নামহীন- শিখা গুহ রায় কোন অজানা শহর–শিখা গুহ রায় খুব কাছে আবার দূরে- শিখা গুহ রায় মন- শিখা গুহ রায় কাল্পনিক- শিখা গুহ রায়। আকাশের দিকে চেয়ে দেখো-শিখা গুহ রায় নিঝুম রাতে- শিখা গুহ রায় ফেলে আসা অতীত- শিখা গুহ রায় হালুয়াঘাটে দুই শতাধিক প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ হালুয়াঘাটে সালমান ওমর রুবেলের চক্ষু ক্যাম্পে ৬ হাজার লোককে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান হালুয়াঘাটে বিজ্ঞান মেলার উদ্ভোধন, র‍্যালী ও আলোচনা সভা

সাংবাদিক সুবর্ণা নদী হত্যায় সাবেক শ্বশুর রিমান্ডে

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৬ বার

পাবনা প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে (৩২) কুপিয়ে হত্যা মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি সাবেক শ্বশুর আবুল হোসেনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ সালাউদ্দিন খান এ আদেশ দেন। এর আগে আদালতে আসামিকে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে সাংবাদিক সুবর্ণা নদী হত্যার দ্বিতীয় আসামি সাবেক স্বামী রাজিব হোসেনসহ অন্যদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, নদীর সাবেক স্বামীসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হবে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পাবনা শহরের রাধানগরে নিজ বাসায় ঢুকে নদীকে এলাপাতাড়ি কোপানো হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক নদীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নদীর মা বাদী হয়ে নদীর সাবেক স্বামী রাজীব, শ্বশুর আবুল হোসেনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

সুবর্না নদী আনন্দ টিভির পাশাপাশি দৈনিক জাগ্রত বাংলা নামের একটি অনলঅইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তার ৯ বছরের একটি কন্যা সন্তন রয়েছে। সম্প্রতি পাবনার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের ছেলে রাজিবের সাথে ডিভোর্স হয়। ওই ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকের ছেলের সাথে ছাড়াছাড়ি হওয়াকে কেন্দ্র করে আদালতে একটি মামলাও চলছে বলে জানান স্থানীয়রা।

Shares
error: Content is protected !!