আজ বুধবার , ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কাল্বের ১১তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন

সাংবাদিক সুবর্ণা নদী হত্যায় সাবেক শ্বশুর রিমান্ডে

প্রকাশিতঃ ৬:১৩ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৮ বার

পাবনা প্রতিনিধি: বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা নদীকে (৩২) কুপিয়ে হত্যা মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি সাবেক শ্বশুর আবুল হোসেনকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোহাম্মদ সালাউদ্দিন খান এ আদেশ দেন। এর আগে আদালতে আসামিকে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে সাংবাদিক সুবর্ণা নদী হত্যার দ্বিতীয় আসামি সাবেক স্বামী রাজিব হোসেনসহ অন্যদের এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, নদীর সাবেক স্বামীসহ অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হবে।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে পাবনা শহরের রাধানগরে নিজ বাসায় ঢুকে নদীকে এলাপাতাড়ি কোপানো হয়। পরে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক নদীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নদীর মা বাদী হয়ে নদীর সাবেক স্বামী রাজীব, শ্বশুর আবুল হোসেনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

সুবর্না নদী আনন্দ টিভির পাশাপাশি দৈনিক জাগ্রত বাংলা নামের একটি অনলঅইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। তার ৯ বছরের একটি কন্যা সন্তন রয়েছে। সম্প্রতি পাবনার একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের ছেলে রাজিবের সাথে ডিভোর্স হয়। ওই ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিকের ছেলের সাথে ছাড়াছাড়ি হওয়াকে কেন্দ্র করে আদালতে একটি মামলাও চলছে বলে জানান স্থানীয়রা।

Shares