আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে-পটুয়াখালীতে বিএমজিটিএ এর আলোচনা সভা বাউফলে শীতবস্ত্র পেল শীতার্তরা ফুলপুরে পালকি কমিউনিটি সেন্টার ও রেস্টুরেন্টের উদ্ভোদন করোনা ভ্যাকসিন বিতরণে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের আলোচনা সভা

এশিয়া কাপে খেলবেন সাকিব

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ণ | আগস্ট ২৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬০ বার

স্পোর্টস ডেস্ক: অবশেষে ধোঁয়াশা কাটল সাকিব আল হাসানকে নিয়ে। আঙুলের চোটের কারণে সাকিব আল হাসানের এশিয়া কাপে খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিব) পক্ষ থেকে জানানো হয়েছে সাকিব এশিয়া কাপে খেলছেন। এশিয়া কাপ শেষে অক্টোবরে তার আঙুলের অস্ত্রোপচার করা হবে।

চলতি বছরের জানুয়ারিতে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলে বাংলাদেশ। ওই ম্যাচে লঙ্কানদের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে চোটে পড়েন টাইগার তারকা। এরপর লম্বা বিরতিতে থাকলেও পরে স্বাভাবিকভাবে খেলতে পারছিলেন না।

দুইবার করে নিতে হয়েছিল ব্যথানাশক ইনজেকশন। এই ইনজেকশন নিয়েই খেলতে হয়েছে সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরেও।
এই সফর থেকে ফিরেই সাকিব জানান সমস্যার কথা। অস্ত্রোপচার নিয়ে প্রায় সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন এই বাম-হাতি অলরাউন্ডার।

বিসিবি সভাপতি বলেছিলেন, সাকিবকে তিনি এশিয়া কাপে দেখতে চান। অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়ার ভার সাকিবের ওপর ছেড়ে দেন তিনি।

অবশেষে ৩১ বছর বয়সী তারকা নিজ অবস্থা থেকে সরে আসলেন। খেলবেন সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া এশিয়া কাপে। সেক্ষেত্রে অস্ত্রোপচার করাবেন আগামী অক্টোবরে।

এরই মধ্যে গত সোমবার এশিয়া কাপের জন্য ঘোষিত প্রাথমিক দল নিয়ে মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হয়েছে অনুশীলন। এদিন অবশ্য ২৯ জনকে নিয়েই শুরু হয় প্রস্তুতি পর্ব। দলের অন্যতম সদস্য মাহমুদুল্লাহ রিয়াদ নেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার কারণে।

Shares