আজ বুধবার , ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

এশিয়া কাপে খেলবেন সাকিব

প্রকাশিতঃ ৮:০৭ অপরাহ্ণ | আগস্ট ২৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৩৭ বার

স্পোর্টস ডেস্ক: অবশেষে ধোঁয়াশা কাটল সাকিব আল হাসানকে নিয়ে। আঙুলের চোটের কারণে সাকিব আল হাসানের এশিয়া কাপে খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিব) পক্ষ থেকে জানানো হয়েছে সাকিব এশিয়া কাপে খেলছেন। এশিয়া কাপ শেষে অক্টোবরে তার আঙুলের অস্ত্রোপচার করা হবে।

চলতি বছরের জানুয়ারিতে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কাকে নিয়ে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলে বাংলাদেশ। ওই ম্যাচে লঙ্কানদের বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে চোটে পড়েন টাইগার তারকা। এরপর লম্বা বিরতিতে থাকলেও পরে স্বাভাবিকভাবে খেলতে পারছিলেন না।

দুইবার করে নিতে হয়েছিল ব্যথানাশক ইনজেকশন। এই ইনজেকশন নিয়েই খেলতে হয়েছে সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরেও।
এই সফর থেকে ফিরেই সাকিব জানান সমস্যার কথা। অস্ত্রোপচার নিয়ে প্রায় সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন এই বাম-হাতি অলরাউন্ডার।

বিসিবি সভাপতি বলেছিলেন, সাকিবকে তিনি এশিয়া কাপে দেখতে চান। অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয়ার ভার সাকিবের ওপর ছেড়ে দেন তিনি।

অবশেষে ৩১ বছর বয়সী তারকা নিজ অবস্থা থেকে সরে আসলেন। খেলবেন সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া এশিয়া কাপে। সেক্ষেত্রে অস্ত্রোপচার করাবেন আগামী অক্টোবরে।

এরই মধ্যে গত সোমবার এশিয়া কাপের জন্য ঘোষিত প্রাথমিক দল নিয়ে মিরপুরের হোম অব ক্রিকেটে শুরু হয়েছে অনুশীলন। এদিন অবশ্য ২৯ জনকে নিয়েই শুরু হয় প্রস্তুতি পর্ব। দলের অন্যতম সদস্য মাহমুদুল্লাহ রিয়াদ নেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলার কারণে।

Shares