আজ সোমবার , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

হালুয়াঘাটে ১নং ভূবনকূড়া ইউনিয়নে বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ণ | জুন ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২৯ বার

ওমর ফারুক সুমনঃ বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স অজ ৬ জুন মঙ্গলবার হালুয়াঘাট উপজেলার ভুবনকূড়া ইউনিয়নের রাজনৈতিক,সামাজিক,পেশাজীবি নেতৃবৃন্দ ও স্থানীয় সরকার প্রতিনিধি এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেন।
মহিষলেটি দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলের পূর্বে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স তার আমন্ত্রণে ইফতার মাহফিলে উপস্থিত হবার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনের আন্দোলন,নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে অংশ নেবার আহ্বান জানান। তিনি বলেন,বর্তমান সরকার দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বিদেশীদের তুষ্ঠ করে অনৈতিক শাসনকে দির্ঘায়িত করতে ষড়যন্ত্র করছে।ভারতকে যা দিয়েছি তা চিরদিন তারা মনে রাখবে- সম্প্রতি প্রধানমন্ত্রীর এ উক্তির কথা উল্লেখ করে এমরান সালেহ্ প্রিন্স বলেন, ভারতকে তিনি কি কি দিয়েছেন জাতি তা জানতে চায় । তিনি বলেন, বর্তমান সরকার জনগণের নির্বাচিত নয় বলেই জনগণের প্রতি তাদের দায়বদ্ধতা নেই। তাদের দায়বদ্ধতা বিদেশী শক্তির প্রতি,যাদের সহযোগীতায় আ:লীগ ২০১৪ সালে ৫ জানুয়ারী একতরফা নির্বাচন করে স্বৈরাচারী শাসন কায়েম করেছে। গণতন্ত্র ও আইনের শাসনকে নির্বাসনে পাঠিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী রেখে ৫ জানুয়ারী মার্কা নির্বাচনের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপেক্ষ সরকার ছাড়া একতরফা নির্বাচন আর করতে দেয়া হবে না।
মওলানা আনসার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি আধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ, আধ্যাপক আমজাদ আলী,আবু হাসনাত বদরুল কবীর,আলী আশরাফ,ইসহাক আলী মাস্টার,আব্দুল আজিজ খান,বোরহান ঢালি,আনোয়ার হোসেন,আব্দুল গণি,আব্দুল লতিফ,আব্দুল জলিল,আসাদুজ্জামান আসিফ, হোসেন আলী,ইসমাইল হোসেন,নবী হোসেন,সেলিম আহমদ , আব্দুল মান্নান, আকিকুল ইসলাম, ইসলাম,বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

Shares