আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

হালুয়াঘাটে ১নং ভূবনকূড়া ইউনিয়নে বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ণ | জুন ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৭ বার

ওমর ফারুক সুমনঃ বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স অজ ৬ জুন মঙ্গলবার হালুয়াঘাট উপজেলার ভুবনকূড়া ইউনিয়নের রাজনৈতিক,সামাজিক,পেশাজীবি নেতৃবৃন্দ ও স্থানীয় সরকার প্রতিনিধি এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেন।
মহিষলেটি দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলের পূর্বে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স তার আমন্ত্রণে ইফতার মাহফিলে উপস্থিত হবার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনের আন্দোলন,নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে অংশ নেবার আহ্বান জানান। তিনি বলেন,বর্তমান সরকার দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বিদেশীদের তুষ্ঠ করে অনৈতিক শাসনকে দির্ঘায়িত করতে ষড়যন্ত্র করছে।ভারতকে যা দিয়েছি তা চিরদিন তারা মনে রাখবে- সম্প্রতি প্রধানমন্ত্রীর এ উক্তির কথা উল্লেখ করে এমরান সালেহ্ প্রিন্স বলেন, ভারতকে তিনি কি কি দিয়েছেন জাতি তা জানতে চায় । তিনি বলেন, বর্তমান সরকার জনগণের নির্বাচিত নয় বলেই জনগণের প্রতি তাদের দায়বদ্ধতা নেই। তাদের দায়বদ্ধতা বিদেশী শক্তির প্রতি,যাদের সহযোগীতায় আ:লীগ ২০১৪ সালে ৫ জানুয়ারী একতরফা নির্বাচন করে স্বৈরাচারী শাসন কায়েম করেছে। গণতন্ত্র ও আইনের শাসনকে নির্বাসনে পাঠিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী রেখে ৫ জানুয়ারী মার্কা নির্বাচনের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপেক্ষ সরকার ছাড়া একতরফা নির্বাচন আর করতে দেয়া হবে না।
মওলানা আনসার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি আধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ, আধ্যাপক আমজাদ আলী,আবু হাসনাত বদরুল কবীর,আলী আশরাফ,ইসহাক আলী মাস্টার,আব্দুল আজিজ খান,বোরহান ঢালি,আনোয়ার হোসেন,আব্দুল গণি,আব্দুল লতিফ,আব্দুল জলিল,আসাদুজ্জামান আসিফ, হোসেন আলী,ইসমাইল হোসেন,নবী হোসেন,সেলিম আহমদ , আব্দুল মান্নান, আকিকুল ইসলাম, ইসলাম,বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

Shares