আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

হালুয়াঘাটে ১নং ভূবনকূড়া ইউনিয়নে বিএনপি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২০ অপরাহ্ণ | জুন ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬২ বার

ওমর ফারুক সুমনঃ বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স অজ ৬ জুন মঙ্গলবার হালুয়াঘাট উপজেলার ভুবনকূড়া ইউনিয়নের রাজনৈতিক,সামাজিক,পেশাজীবি নেতৃবৃন্দ ও স্থানীয় সরকার প্রতিনিধি এবং বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেন।
মহিষলেটি দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলের পূর্বে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স তার আমন্ত্রণে ইফতার মাহফিলে উপস্থিত হবার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনের আন্দোলন,নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে অংশ নেবার আহ্বান জানান। তিনি বলেন,বর্তমান সরকার দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বিদেশীদের তুষ্ঠ করে অনৈতিক শাসনকে দির্ঘায়িত করতে ষড়যন্ত্র করছে।ভারতকে যা দিয়েছি তা চিরদিন তারা মনে রাখবে- সম্প্রতি প্রধানমন্ত্রীর এ উক্তির কথা উল্লেখ করে এমরান সালেহ্ প্রিন্স বলেন, ভারতকে তিনি কি কি দিয়েছেন জাতি তা জানতে চায় । তিনি বলেন, বর্তমান সরকার জনগণের নির্বাচিত নয় বলেই জনগণের প্রতি তাদের দায়বদ্ধতা নেই। তাদের দায়বদ্ধতা বিদেশী শক্তির প্রতি,যাদের সহযোগীতায় আ:লীগ ২০১৪ সালে ৫ জানুয়ারী একতরফা নির্বাচন করে স্বৈরাচারী শাসন কায়েম করেছে। গণতন্ত্র ও আইনের শাসনকে নির্বাসনে পাঠিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী রেখে ৫ জানুয়ারী মার্কা নির্বাচনের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিরপেক্ষ সরকার ছাড়া একতরফা নির্বাচন আর করতে দেয়া হবে না।
মওলানা আনসার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি আধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ, আধ্যাপক আমজাদ আলী,আবু হাসনাত বদরুল কবীর,আলী আশরাফ,ইসহাক আলী মাস্টার,আব্দুল আজিজ খান,বোরহান ঢালি,আনোয়ার হোসেন,আব্দুল গণি,আব্দুল লতিফ,আব্দুল জলিল,আসাদুজ্জামান আসিফ, হোসেন আলী,ইসমাইল হোসেন,নবী হোসেন,সেলিম আহমদ , আব্দুল মান্নান, আকিকুল ইসলাম, ইসলাম,বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

Shares