আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

হালুয়াঘাটের কংশ নদী থেকে ভেঁসে আসা লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৮৪ বার

এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নালিতাবাড়ীতে হাফেজ আলী (৬৫) নামে এক রিক্সাচালক ভোগাই নদীর ঢলের পানিতে লাকরি ও কাঠ ধরতে গিয়ে ভেসে যাওয়ার তিন দিন পর পার্শ্ববতী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৬ আগস্ট) দুপুর ৩ টার দিকে হালুয়াঘাট উপজেলা কংশ নদীর শাক্ষুয়াই এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার (২৪ আগষ্ট) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নিচপাড়া এলাকায় ভোগাই নদীর ঢলের পানিতে লাকরি ধরতে গিয়ে হাফেজ আলী নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করার পর রবিবার দুপুরে স্থানীয়রা কংশ নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে নিখোঁজ হওয়া হাফেজ আলীর আত্মীয় স্বজনরা তার লাশ সনাক্ত করেন। সে নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের নিচপাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার উজানে ভারী বর্ষন ও বৃষ্টির কারণে হঠাৎ নালিতাবাড়ী উপজেলার ভোগাই নদীতে আকস্মিক পাহাড়ী ঢল আসে। এ সময় ঢলের পানির সাথে পাহাড় থেকে লাকরি ও কাঠ ভেসে আসতে থাকে। ঐদিন এলাকার অনেক লোকজনের সাথে হাফেজ আলী রশীতে আংটা লাগিয়ে নদীর পাড়ে দাড়িয়ে লাকরি ধরতে ছিল। এসময় আংটায় একটি বড় লাকরি আটকে গেলে রশি জোরে টানতে গিয়ে হঠাত পা পিছলে নদীর পার থেকে ঢলের পানির গভীর ¯্রােতে পড়ে ভেসে যায় হাফেজ আলী। পরে অনেক খোঁজা খোজি করার পরও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।

এ ব্যাপারে নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোগাই নদীর ঢলের পানিতে ভেসে নিখোঁজ হওয়া হাফেজ আলীর মরদেহ বোববার দুপুরে হালুয়াঘাট উপজেলার কংশ নদীর শাক্ষুয়াই এলাকা থেকে পুলিশ উদ্ধার করেছে। হালুয়াঘাট থানায় আইনি প্রক্রিয়া সমপূর্ণ করে তার মরদেহ নালিতাবাড়ীতে আনার প্রস্তুতি চলছে।

Shares