আজ মঙ্গলবার , ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

হালুয়াঘাটের কংশ নদী থেকে ভেঁসে আসা লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২৩ বার

এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নালিতাবাড়ীতে হাফেজ আলী (৬৫) নামে এক রিক্সাচালক ভোগাই নদীর ঢলের পানিতে লাকরি ও কাঠ ধরতে গিয়ে ভেসে যাওয়ার তিন দিন পর পার্শ্ববতী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৬ আগস্ট) দুপুর ৩ টার দিকে হালুয়াঘাট উপজেলা কংশ নদীর শাক্ষুয়াই এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার (২৪ আগষ্ট) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নিচপাড়া এলাকায় ভোগাই নদীর ঢলের পানিতে লাকরি ধরতে গিয়ে হাফেজ আলী নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করার পর রবিবার দুপুরে স্থানীয়রা কংশ নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে নিখোঁজ হওয়া হাফেজ আলীর আত্মীয় স্বজনরা তার লাশ সনাক্ত করেন। সে নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের নিচপাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার উজানে ভারী বর্ষন ও বৃষ্টির কারণে হঠাৎ নালিতাবাড়ী উপজেলার ভোগাই নদীতে আকস্মিক পাহাড়ী ঢল আসে। এ সময় ঢলের পানির সাথে পাহাড় থেকে লাকরি ও কাঠ ভেসে আসতে থাকে। ঐদিন এলাকার অনেক লোকজনের সাথে হাফেজ আলী রশীতে আংটা লাগিয়ে নদীর পাড়ে দাড়িয়ে লাকরি ধরতে ছিল। এসময় আংটায় একটি বড় লাকরি আটকে গেলে রশি জোরে টানতে গিয়ে হঠাত পা পিছলে নদীর পার থেকে ঢলের পানির গভীর ¯্রােতে পড়ে ভেসে যায় হাফেজ আলী। পরে অনেক খোঁজা খোজি করার পরও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।

এ ব্যাপারে নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোগাই নদীর ঢলের পানিতে ভেসে নিখোঁজ হওয়া হাফেজ আলীর মরদেহ বোববার দুপুরে হালুয়াঘাট উপজেলার কংশ নদীর শাক্ষুয়াই এলাকা থেকে পুলিশ উদ্ধার করেছে। হালুয়াঘাট থানায় আইনি প্রক্রিয়া সমপূর্ণ করে তার মরদেহ নালিতাবাড়ীতে আনার প্রস্তুতি চলছে।

Shares