আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

হালুয়াঘাটের কংশ নদী থেকে ভেঁসে আসা লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:১৬ অপরাহ্ণ | আগস্ট ২৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৪০ বার

এম. সুরুজ্জামান, শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নালিতাবাড়ীতে হাফেজ আলী (৬৫) নামে এক রিক্সাচালক ভোগাই নদীর ঢলের পানিতে লাকরি ও কাঠ ধরতে গিয়ে ভেসে যাওয়ার তিন দিন পর পার্শ্ববতী ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৬ আগস্ট) দুপুর ৩ টার দিকে হালুয়াঘাট উপজেলা কংশ নদীর শাক্ষুয়াই এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গত শুক্রবার (২৪ আগষ্ট) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার নিচপাড়া এলাকায় ভোগাই নদীর ঢলের পানিতে লাকরি ধরতে গিয়ে হাফেজ আলী নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করার পর রবিবার দুপুরে স্থানীয়রা কংশ নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে নিখোঁজ হওয়া হাফেজ আলীর আত্মীয় স্বজনরা তার লাশ সনাক্ত করেন। সে নালিতাবাড়ী উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের নিচপাড়া এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার উজানে ভারী বর্ষন ও বৃষ্টির কারণে হঠাৎ নালিতাবাড়ী উপজেলার ভোগাই নদীতে আকস্মিক পাহাড়ী ঢল আসে। এ সময় ঢলের পানির সাথে পাহাড় থেকে লাকরি ও কাঠ ভেসে আসতে থাকে। ঐদিন এলাকার অনেক লোকজনের সাথে হাফেজ আলী রশীতে আংটা লাগিয়ে নদীর পাড়ে দাড়িয়ে লাকরি ধরতে ছিল। এসময় আংটায় একটি বড় লাকরি আটকে গেলে রশি জোরে টানতে গিয়ে হঠাত পা পিছলে নদীর পার থেকে ঢলের পানির গভীর ¯্রােতে পড়ে ভেসে যায় হাফেজ আলী। পরে অনেক খোঁজা খোজি করার পরও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।

এ ব্যাপারে নালিতাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোগাই নদীর ঢলের পানিতে ভেসে নিখোঁজ হওয়া হাফেজ আলীর মরদেহ বোববার দুপুরে হালুয়াঘাট উপজেলার কংশ নদীর শাক্ষুয়াই এলাকা থেকে পুলিশ উদ্ধার করেছে। হালুয়াঘাট থানায় আইনি প্রক্রিয়া সমপূর্ণ করে তার মরদেহ নালিতাবাড়ীতে আনার প্রস্তুতি চলছে।

Shares