আজ শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

অবশেষে সত্যিটা প্রকাশ্যে এল

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৫ বার

বিনোদন ডেস্কঃ অবশেষে সত্যিটা প্রকাশ্যে এল। সন্তান সম্ভাবনার কথা প্রকাশ্যে ঘোষণা করলেন নেহা ধুপিয়া এবং তার স্বামী অঙ্গদ বেদি। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করেছেন এই জুটি। যেখানে স্পষ্ট নেহার বেবি বাম্প। ক্যাপশনে নেহা লিখেছেন, নতুন শুরু…। মাস কয়েক আগে হঠাৎই বিয়ে করেছিলেন নেহা এবং অঙ্গদ।
তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল। গুরুদ্বারে গিয়ে পঞ্জাবি প্রথা মেনে বিয়ে করেছিলেন দুই তারকা। তখনই নেহাকে নিয়ে নতুন গসিপ শুরু হয়। অনেকেই বলতে শুরু করেন, নেহা সন্তানসম্ভবা। সে কারণেই নাকি তড়িঘড়ি বিয়ে সেরে নেন। মূলত সোশ্যাল মিডিয়ায় এই গসিপ চলতে থাকে। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। বিয়ের আগেই সন্তানসম্ভবা ছিলেন নেহা। আর সেটা এবার প্রকাশ্যে এল। বিষয়টি নিয়ে দারুণ আনন্দিত নেহা ও অঙ্গদ। নেহা বলেন, এটা আমার কাছে নতুন এক সফর। প্রতিটি দিন আমি পরিবারের নতুন সদস্য আসার অপেক্ষায় দিন গুনছি। এরচাইতে সুখের আর কি হতে পারে।

Shares