আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে-পটুয়াখালীতে বিএমজিটিএ এর আলোচনা সভা বাউফলে শীতবস্ত্র পেল শীতার্তরা ফুলপুরে পালকি কমিউনিটি সেন্টার ও রেস্টুরেন্টের উদ্ভোদন করোনা ভ্যাকসিন বিতরণে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের আলোচনা সভা

রংপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করলো দুর্বৃত্তরা

প্রকাশিতঃ ২:১৬ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৬ বার

অনলাইন ডেস্কঃ রংপুরের তারাগঞ্জ উপজেলায় আবুল কালামের(২৮) নামের এক চালককে হত্যা করে তার ব্যাটারীচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার বেলা ১২টায় পাশের গঙ্গাচড়া উপজেলার খলেয়া ইউনিয়নের পূর্ব খালেয়া বিরাবাড়ি এলাকায় একটি বাঁশঝাড় সংলগ্ন নর্দমা থেকে আবুল কালামের লাশ উদ্ধার করা হয়। সে তারাগঞ্জ উপজেলার হারিয়ারকুঠি ইউনিয়নের নেকিরহাট এলাকার আব্দুল হকের ছেলে।

লাশ উদ্ধারের দায়িত্বে থাকা গঙ্গাচড়া মডেল থানার এসআই শফিউজ্জামান জানান, স্থানীয় কৃষকরা লাশটি দেখে বেলা ১১টায় থানায় খবর দেয়। ১২টায় গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশের গলায় জখমের চিহ্ন রয়েছে। অটোরিকশাটি ছিনতাই করার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা চালক কালামকে শ্বাসরোধে হত্যা করে লাশটি ওই নর্দমায় ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে বলে জানান এসআই শরিফুজ্জামান।

নিহতের বড়ভাই রডমিস্ত্রী মোকসেদুল হক জানান, শুক্রবার দুপুরে খাওয়ার পর নিজের অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেনি কালাম। দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করি। কয়েকদিন আগে আমার মা নতুন অটোরিকশাটি কালামকে কিনে দিয়েছিল।

গঙ্গাচড়া মডেল থানার ওসি মশিউর রহমান জানান, মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Shares