আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

যৌনপল্লীতে তারকা অভিনেত্রী!

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৮০ বার

অনলাইন ডেস্কঃ ভারতের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’। আর এর জনপ্রিয় মুখ ম্রুনাল ঠাকুর। যাকে সবাই ‘বুলবুল’ নামেই বেশি চেনে। এই ‘বুলবুল’ ম্রুনালই এবার বোনকে খুঁজতে বেরিয়ে যৌন পল্লীতে বিক্রি হয়ে গেলেন। ঘটনা সত্য, তবে সেটা বাস্তবে নয় রুপালি পর্দায়। ‘লাভ সোনিয়া’ দিয়েই বলিউডে অভিষেক হয়েছে ম্রুনাল ঠাকুরের। আর সেখানে এমনই দৃশ্যে ক্যামেরাবন্দী হয়েছেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমে খবর, দুই বোনের স্বপ্নের জগত। একসঙ্গে স্কুলে যাওয়া থেকে শুরু করে বাড়ি ফেরা কিংবা সারা গ্রাম ঘুরে বেড়ানো, প্রীতি এবং সোনিয়া যেন একে অন্যের ছায়া। কিন্তু, আচমকাই সোনিয়ার সামনে থেকে কেউ টানাহেঁচড়া করে নিয়ে যায় প্রীতিকে। বাবা হাজির ছিলেন সেখানে। কিন্তু, পাষণ্ডদের যেন কোনো কিছুতেই থামানো যায়নি। বাবার এবং তার আর এক মেয়ের চোখের সামনে থেকে নিয়ে যাওয়া হয় কিশোরী প্রীতিকে। যা দেখে কান্নায় ভেঙে পড়ে সোনিয়া।

প্রীতির কাছে পাঠিয়ে দাও বলে সোনিয়া বার বার কান্নাকাটি করছিল। শেষ পর্যন্ত তাকেও মুম্বাইতে পাঠিয়ে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। কিন্তু, মুম্বাইতে গিয়ে যেন অন্ধ গলিতে হারিয়ে যায় সোনিয়া। বোনকে খুঁজে দেওয়ার নাম করে বিক্রি করে দেওয়া হয় সোনিয়াকে। প্রতি রাতে কোনও না কোনও পুরুষের শয্যা সঙ্গিনী করে পাঠিয়ে দেওয়া হয় তাকে।

Shares