আজ শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

যৌনপল্লীতে তারকা অভিনেত্রী!

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯২ বার

অনলাইন ডেস্কঃ ভারতের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’। আর এর জনপ্রিয় মুখ ম্রুনাল ঠাকুর। যাকে সবাই ‘বুলবুল’ নামেই বেশি চেনে। এই ‘বুলবুল’ ম্রুনালই এবার বোনকে খুঁজতে বেরিয়ে যৌন পল্লীতে বিক্রি হয়ে গেলেন। ঘটনা সত্য, তবে সেটা বাস্তবে নয় রুপালি পর্দায়। ‘লাভ সোনিয়া’ দিয়েই বলিউডে অভিষেক হয়েছে ম্রুনাল ঠাকুরের। আর সেখানে এমনই দৃশ্যে ক্যামেরাবন্দী হয়েছেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমে খবর, দুই বোনের স্বপ্নের জগত। একসঙ্গে স্কুলে যাওয়া থেকে শুরু করে বাড়ি ফেরা কিংবা সারা গ্রাম ঘুরে বেড়ানো, প্রীতি এবং সোনিয়া যেন একে অন্যের ছায়া। কিন্তু, আচমকাই সোনিয়ার সামনে থেকে কেউ টানাহেঁচড়া করে নিয়ে যায় প্রীতিকে। বাবা হাজির ছিলেন সেখানে। কিন্তু, পাষণ্ডদের যেন কোনো কিছুতেই থামানো যায়নি। বাবার এবং তার আর এক মেয়ের চোখের সামনে থেকে নিয়ে যাওয়া হয় কিশোরী প্রীতিকে। যা দেখে কান্নায় ভেঙে পড়ে সোনিয়া।

প্রীতির কাছে পাঠিয়ে দাও বলে সোনিয়া বার বার কান্নাকাটি করছিল। শেষ পর্যন্ত তাকেও মুম্বাইতে পাঠিয়ে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। কিন্তু, মুম্বাইতে গিয়ে যেন অন্ধ গলিতে হারিয়ে যায় সোনিয়া। বোনকে খুঁজে দেওয়ার নাম করে বিক্রি করে দেওয়া হয় সোনিয়াকে। প্রতি রাতে কোনও না কোনও পুরুষের শয্যা সঙ্গিনী করে পাঠিয়ে দেওয়া হয় তাকে।

Shares