আজ সোমবার , ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

যৌনপল্লীতে তারকা অভিনেত্রী!

প্রকাশিতঃ ৮:১৬ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৯ বার

অনলাইন ডেস্কঃ ভারতের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’। আর এর জনপ্রিয় মুখ ম্রুনাল ঠাকুর। যাকে সবাই ‘বুলবুল’ নামেই বেশি চেনে। এই ‘বুলবুল’ ম্রুনালই এবার বোনকে খুঁজতে বেরিয়ে যৌন পল্লীতে বিক্রি হয়ে গেলেন। ঘটনা সত্য, তবে সেটা বাস্তবে নয় রুপালি পর্দায়। ‘লাভ সোনিয়া’ দিয়েই বলিউডে অভিষেক হয়েছে ম্রুনাল ঠাকুরের। আর সেখানে এমনই দৃশ্যে ক্যামেরাবন্দী হয়েছেন নায়িকা।

ভারতীয় গণমাধ্যমে খবর, দুই বোনের স্বপ্নের জগত। একসঙ্গে স্কুলে যাওয়া থেকে শুরু করে বাড়ি ফেরা কিংবা সারা গ্রাম ঘুরে বেড়ানো, প্রীতি এবং সোনিয়া যেন একে অন্যের ছায়া। কিন্তু, আচমকাই সোনিয়ার সামনে থেকে কেউ টানাহেঁচড়া করে নিয়ে যায় প্রীতিকে। বাবা হাজির ছিলেন সেখানে। কিন্তু, পাষণ্ডদের যেন কোনো কিছুতেই থামানো যায়নি। বাবার এবং তার আর এক মেয়ের চোখের সামনে থেকে নিয়ে যাওয়া হয় কিশোরী প্রীতিকে। যা দেখে কান্নায় ভেঙে পড়ে সোনিয়া।

প্রীতির কাছে পাঠিয়ে দাও বলে সোনিয়া বার বার কান্নাকাটি করছিল। শেষ পর্যন্ত তাকেও মুম্বাইতে পাঠিয়ে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। কিন্তু, মুম্বাইতে গিয়ে যেন অন্ধ গলিতে হারিয়ে যায় সোনিয়া। বোনকে খুঁজে দেওয়ার নাম করে বিক্রি করে দেওয়া হয় সোনিয়াকে। প্রতি রাতে কোনও না কোনও পুরুষের শয্যা সঙ্গিনী করে পাঠিয়ে দেওয়া হয় তাকে।

Shares