আজ শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

মারাডোনার সঙ্গে রাত কাটালো তারকা ফুটবলারের স্ত্রী!

প্রকাশিতঃ ১:২৭ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৮ বার

অনলাইন ডেস্কঃ দিয়াগো আর্মান্দো মারাডোনার যৌন জীবন যাপনের নয়া কাহিনী প্রকাশ্যে। মেক্সিকো বিশ্বকাপের মহানায়কের এই কেচ্ছা এতদিন ধামাচাপাই ছিল। এবার তা প্রকাশ করে দিলেন আর্জেন্টাইন টিভি স্টার মির্থা লেগ্র্যান্ড।  একটি ইংরেজি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ইন্টার মিলানের তারকা ফুটবলার মাউরো ইকার্ডির বর্তমান স্ত্রী ওয়ান্ডা নারার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন আর্জেন্টাইন মহাতারকা। সেই কাহিনিই সংবাদমাধ্যমের সামনে প্রকাশ করেছেন মির্থা।

নারা ও মারাডোনার সম্পর্কের কথা বলতে গিয়ে এক রাতের অভিজ্ঞতার কথা জানিয়েছেন তিনি। মার দেল প্লাটার একটি হোটেলে উঠেছিলেন মির্থা। সেই হোটেলেরই অন্য একটি রুম বুক করেছিলেন মারাডোনা ও নারা৷ রাতে মারাডোনা ও নারা উদ্দাম যৌনতায় মেতে ওটেন।

পাশের ঘরে বিকট শব্দ তো হতোই। তার সঙ্গে আসবাবপত্র সরানোর শব্দও শুনতে পেয়েছিলেন মির্থা।   এই ঘটনার পরে মির্থাকে একবার নারা জিজ্ঞাসা করেন, তোমার প্রোগ্রামে আমাকে আমন্ত্রণ করো না কেন?

মির্থা এমন প্রশ্ন শুনে বিস্মিত হয়ে যান। নারাকে পালটা দেন মির্থা,   তোমাকে? তুমি তো মারাদোনার সঙ্গে হোটেলে উঠেছ। গতরাতে তুমি আর মারাদোনা আমাকে ঘুমোতে দাওনি। মির্থা আরও বলেন, ওরা আসবাব সরাত। কেন যে আসবাব সরাত তা আমার জানা ছিল না।

এই ঘটনা অনেকদিন আগের। ইকার্ডিকে বিয়ে করেন নারা। তার আগে প্রাক্তন বার্সেলোনা তারকা ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন তিনি। এক সময়ে মারাদোনার যৌন সঙ্গী যে ছিলেন নারা, তা এবার প্রকাশ্যে এল।

প্রসঙ্গত, এর আগেও ফুটবল মহাতারকার যৌন জীবনের নানা রঙিন কাহিনি উঠে এসেছে সামনে। এবার সেই কাহিনিমালায় যুক্ত হল নতুন কাহিনি।
সূত্র : এবেলা

Shares