আজ শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

ছাত্রীকে ‘ধর্ষণ’ করায় শিক্ষকের এ কি কান্ড! নগ্ন করে হাঁটানো হলো রাস্তায়!

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ণ | আগস্ট ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৫৪ বার

অনলাইন ডেস্কঃ ছাত্রীকে ‘ধর্ষণের’ অভিযোগে এক শিক্ষককে মারধরের পর নগ্ন করে রাস্তায় হাঁটিয়েছে ওই ছাত্রীর পরিবার ও এলাকাবাসী।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ভারতের অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার এলুরু শহরে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই শিক্ষকের নাম রামবাবু। এলুরুর একটি স্কুলের ইংরেজি বিষয়ের শিক্ষক তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে জানানো হয়েছে, গত দু্ই বছরে ধরে এক ছাত্রীকে কয়েকবার ধর্ষণ করেছেন রামবাবু। সম্প্রতি ওই ছাত্রী গর্ভবতী হয়ে পড়লে বিষয়টি ধামাচাপা দিতে তাকে গর্ভপাতের ওষুধ খাওয়ান ওই শিক্ষক।

ওই ছাত্রীর পরিবারের দাবি, গর্ভধারণের বিষয়টি প্রথমে অস্বীকার করে ওই ছাত্রী। কিন্তু তার শারীরিক লক্ষণ দেখে পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে পরিবারের লোকজন এ বিষয়ে চাপ দিলে আসল ঘটনা বেরিয়ে আসে।

ঘটনা জানার পর ওই ছাত্রীর পরিবারের সদস্যরা লোকজন নিয়ে রামবাবুর বাড়িতে হামলা চালায়। তাকে বাড়ি থেকে টেনে বের করে প্রথমে বেধড়ক মারধর করা হয়।এরপর ওই শিক্ষককে নগ্ন করে শহরের রাস্তায় হাঁটিয়ে থানায় নিয়ে যাওয়া হয়। এ সময় ঘটনার ছবি ও ভিডিও ধারণ করেন অনেকেই।

পুলিশ জানিয়েছে, ওই ছাত্রীর পরিবার রামবাবুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছে। এরপর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

Shares