আজ বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বাগদান শেষে অনাথ আশ্রমে প্রিয়াঙ্কা-নিক

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২৬ বার

বিনোদন ডেস্ক: নানা জল্পনা-কল্পনা আর সমালোচনার পর বাগদান সম্পন্ন হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। বাগদান পর্ব শেষ করে পরদিন প্রিয়াঙ্কা-নিক মুম্বাইয়ের একটি অনাথ আশ্রমে যান। এসময় নিকের বাবা পল কেভিন জোনাস ও মা ডেনিস মিলার জোনাসও ছিলেন।

অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে প্রিয়াঙ্কা-নিক সময় কাটান। শিশুদের গান গেয়ে শোনান নিক জোনাস। এরই মধ্যে সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে।

সেখানে দেখা যায়, অনাথ আশ্রমে গিয়ে নিক জোনাস যখন গান গাইছেন, সেই সময় হাসি মুখে তার দিকে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।
নিকের বাবা পল কেভিন জোনাসকে ছেলের গানের ভিডিও করতে দেখা যায়। শনিবার এনগেজমেন্ট পার্টির পরদিনই প্রিয়াঙ্কার সঙ্গে সোজা অনাথ আশ্রমে চলে যান নিক জোনাস ও তার বাবা-মা।

প্রিয়াঙ্কা-নিকের বাগদান হলেও বিয়ে কবে হবে সেই বিষয়ে জানা যায়নি। বেশ কিছু দিন ধরেই এই তারকা জুটির প্রেম নিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

কিছুদিন আগেই সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয়কে ঘিরে কিছুটা দ্বন্দ তৈরি হয়েছে প্রিয়াঙ্কার। হঠাৎ ‘ভারত’-এ অভিনয় করতে অস্বীকৃতি জানায় প্রিয়াঙ্কা। এতে চটে যান সালমান। তবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠানে সালমানের বোন অর্পিতা হাজির হয়েছিলেন ঠিকই।

সালমানের বোনের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব অনেক দিনের। যুক্তরাষ্ট্রে অর্পিতার বাড়িতে প্রায়ই দেখা যায় প্রিয়াঙ্কাকে। এবার প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন অর্পিতা।

উল্লেখ্য,গত ১৮ আগস্ট তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

Shares