আজ শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

বাগদান শেষে অনাথ আশ্রমে প্রিয়াঙ্কা-নিক

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫১ বার

বিনোদন ডেস্ক: নানা জল্পনা-কল্পনা আর সমালোচনার পর বাগদান সম্পন্ন হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। বাগদান পর্ব শেষ করে পরদিন প্রিয়াঙ্কা-নিক মুম্বাইয়ের একটি অনাথ আশ্রমে যান। এসময় নিকের বাবা পল কেভিন জোনাস ও মা ডেনিস মিলার জোনাসও ছিলেন।

অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে প্রিয়াঙ্কা-নিক সময় কাটান। শিশুদের গান গেয়ে শোনান নিক জোনাস। এরই মধ্যে সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে।

সেখানে দেখা যায়, অনাথ আশ্রমে গিয়ে নিক জোনাস যখন গান গাইছেন, সেই সময় হাসি মুখে তার দিকে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।
নিকের বাবা পল কেভিন জোনাসকে ছেলের গানের ভিডিও করতে দেখা যায়। শনিবার এনগেজমেন্ট পার্টির পরদিনই প্রিয়াঙ্কার সঙ্গে সোজা অনাথ আশ্রমে চলে যান নিক জোনাস ও তার বাবা-মা।

প্রিয়াঙ্কা-নিকের বাগদান হলেও বিয়ে কবে হবে সেই বিষয়ে জানা যায়নি। বেশ কিছু দিন ধরেই এই তারকা জুটির প্রেম নিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

কিছুদিন আগেই সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয়কে ঘিরে কিছুটা দ্বন্দ তৈরি হয়েছে প্রিয়াঙ্কার। হঠাৎ ‘ভারত’-এ অভিনয় করতে অস্বীকৃতি জানায় প্রিয়াঙ্কা। এতে চটে যান সালমান। তবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠানে সালমানের বোন অর্পিতা হাজির হয়েছিলেন ঠিকই।

সালমানের বোনের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব অনেক দিনের। যুক্তরাষ্ট্রে অর্পিতার বাড়িতে প্রায়ই দেখা যায় প্রিয়াঙ্কাকে। এবার প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন অর্পিতা।

উল্লেখ্য,গত ১৮ আগস্ট তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

Shares