আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

বাগদান শেষে অনাথ আশ্রমে প্রিয়াঙ্কা-নিক

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭২ বার

বিনোদন ডেস্ক: নানা জল্পনা-কল্পনা আর সমালোচনার পর বাগদান সম্পন্ন হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। বাগদান পর্ব শেষ করে পরদিন প্রিয়াঙ্কা-নিক মুম্বাইয়ের একটি অনাথ আশ্রমে যান। এসময় নিকের বাবা পল কেভিন জোনাস ও মা ডেনিস মিলার জোনাসও ছিলেন।

অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে প্রিয়াঙ্কা-নিক সময় কাটান। শিশুদের গান গেয়ে শোনান নিক জোনাস। এরই মধ্যে সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে।

সেখানে দেখা যায়, অনাথ আশ্রমে গিয়ে নিক জোনাস যখন গান গাইছেন, সেই সময় হাসি মুখে তার দিকে তাকিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।
নিকের বাবা পল কেভিন জোনাসকে ছেলের গানের ভিডিও করতে দেখা যায়। শনিবার এনগেজমেন্ট পার্টির পরদিনই প্রিয়াঙ্কার সঙ্গে সোজা অনাথ আশ্রমে চলে যান নিক জোনাস ও তার বাবা-মা।

প্রিয়াঙ্কা-নিকের বাগদান হলেও বিয়ে কবে হবে সেই বিষয়ে জানা যায়নি। বেশ কিছু দিন ধরেই এই তারকা জুটির প্রেম নিয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে খবর প্রকাশ হয়েছে।

কিছুদিন আগেই সালমান খানের সঙ্গে ‘ভারত’ সিনেমায় অভিনয়কে ঘিরে কিছুটা দ্বন্দ তৈরি হয়েছে প্রিয়াঙ্কার। হঠাৎ ‘ভারত’-এ অভিনয় করতে অস্বীকৃতি জানায় প্রিয়াঙ্কা। এতে চটে যান সালমান। তবে নিক-প্রিয়াঙ্কার বাগদান অনুষ্ঠানে সালমানের বোন অর্পিতা হাজির হয়েছিলেন ঠিকই।

সালমানের বোনের সঙ্গে প্রিয়াঙ্কার বন্ধুত্ব অনেক দিনের। যুক্তরাষ্ট্রে অর্পিতার বাড়িতে প্রায়ই দেখা যায় প্রিয়াঙ্কাকে। এবার প্রিয়াঙ্কা-নিকের বাগদান অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন অর্পিতা।

উল্লেখ্য,গত ১৮ আগস্ট তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

Shares