আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ধর্ষণ করতে এসে খেতে হল কুকুরের কামড়!

প্রকাশিতঃ ২:২৭ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৩৬ বার

আর্ন্তজাতিক ডেস্ক: ভারতের মধ্যপ্রদেশের সগর এলাকায় এক কিশোরীকে ধর্ষণ করতে তার বাড়িতে ঢুকে পড়েছিল দুই ব্যক্তি। আতঙ্কে চিৎকার করতে শুরু করে সেই কিশোরী। বিপদ বুঝতে পেরে ধর্ষকদের ওপরে ঝাঁপিয়ে পড়ে পোষা কুকুরটি।

শনিবার (১৮ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে।সেদিন রাতে এক ধর্ষককে কামড়েও দেয় সেই কুকুরটি। পরিস্থিতি বেগতিক দেখে চম্পট দেয় দুই ধর্ষকই। পরে তাদের দু’‌জনকেই গ্রেফতার করা হয়। আটকদের নাম রেশু আহিরওয়ার এবং পুণীত।

জানা যায়, গরম সহ্য করতে না পেরে বাড়ির বাগানে ঘুমতে গিয়েছিল সেই তরুণী। তখনই হামলা চালায় পুণীত এবং রেশু। কিশোরীর চিৎকার এবং পোষা কুকুরের ডাক শুনে তড়িঘড়ি বাগানে আসেন কিশোরীর অভিভাবকরা। তখন পালিয়ে যায় দুই ধর্ষক। কিন্তু প্রাথমিকভাবে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ থানায় দায়ের করা হয়নি।

তাদের ভয় ছিল, ফের হামলা করতে পারে ধর্ষকরা। তবে পুলিশের পক্ষ থেকে তাদের আশ্বস্ত করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটির তদন্তে চলছে। জানা গেছে, এর আগে মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল রেশু ও পুণীতকে। সেই মামলায় তারা জামিনে ছাড়া পেয়েছিল।

Shares