আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

একই সঙ্গে গর্ভবতী হয়ে আলোচনায় এক হাসপাতালের ১৬ নার্স

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭০৩ বার

অনলাইন ডেস্কঃ যুক্তরাষ্ট্রের দক্ষিণ পঞ্চিমাঞ্চলীয় রাজ্য আরিজোনার একটি হাসাপতালের ১৬ নার্স একই সঙ্গে গর্ভবতী হয়ে আলোচনার জন্ম দিয়েছেন। সবচেয়ে মজার বিষয় হলো তারা যে একই সঙ্গে সন্তানসম্ভবা হয়েছেন তা নিজেদেরই জানা ছিল না। পরে গর্ভবতীদের জন্য খোলা একটি ফেসবুকে গ্রুপের সদস্য হয়ে বিষয়টি জানতে পারেন তারা। এ নিয়ে ঠাট্টা-রসিকতাও করা হচ্ছে বিস্তর।

আরিজোনার মেসা শহরে অবস্থিত সেই হাসপাতালটির নাম ব্যানার ডেজার্ট মেডিকেল সেন্টার। হাসপাতাল কর্তৃপক্ষ শুক্রবার মজা করে জানায়, যখন তারা জানতে পারেন যে হাসপাতালের সব নার্সই আগামী অক্টোবর-জানুয়ারির মধ্যে সন্তান জন্ম দিতে যাচ্ছে তখন ভেবেছিলেন হাসপাতালের পানিতে কিছু একটা ছিল!

আট মাসের গর্ভবতী ও হাসপাতালটির নার্স রোচেল শেরম্যান বলেন, একটি ফেসবুক গ্রুপে সদস্য হওয়ার আগে আমরা জানতামই না যে আমাদের কতজন গর্ভবতী।

আরেক নার্স জোলেন গ্যারো মজা করে বলেছেন, ‘আমরা সবাই মিলে এ পরিকল্পনা বাস্তবায়ন করেছি। রোগীরাও খেয়াল করেছে তাদের আশেপাশের অধিকাংশ নার্স গর্ভবতী।’ সূত্র: ডেইলি মেইল

Shares