আজ সোমবার , ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

একই সঙ্গে গর্ভবতী হয়ে আলোচনায় এক হাসপাতালের ১৬ নার্স

প্রকাশিতঃ ১১:৩৭ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৬ বার

অনলাইন ডেস্কঃ যুক্তরাষ্ট্রের দক্ষিণ পঞ্চিমাঞ্চলীয় রাজ্য আরিজোনার একটি হাসাপতালের ১৬ নার্স একই সঙ্গে গর্ভবতী হয়ে আলোচনার জন্ম দিয়েছেন। সবচেয়ে মজার বিষয় হলো তারা যে একই সঙ্গে সন্তানসম্ভবা হয়েছেন তা নিজেদেরই জানা ছিল না। পরে গর্ভবতীদের জন্য খোলা একটি ফেসবুকে গ্রুপের সদস্য হয়ে বিষয়টি জানতে পারেন তারা। এ নিয়ে ঠাট্টা-রসিকতাও করা হচ্ছে বিস্তর।

আরিজোনার মেসা শহরে অবস্থিত সেই হাসপাতালটির নাম ব্যানার ডেজার্ট মেডিকেল সেন্টার। হাসপাতাল কর্তৃপক্ষ শুক্রবার মজা করে জানায়, যখন তারা জানতে পারেন যে হাসপাতালের সব নার্সই আগামী অক্টোবর-জানুয়ারির মধ্যে সন্তান জন্ম দিতে যাচ্ছে তখন ভেবেছিলেন হাসপাতালের পানিতে কিছু একটা ছিল!

আট মাসের গর্ভবতী ও হাসপাতালটির নার্স রোচেল শেরম্যান বলেন, একটি ফেসবুক গ্রুপে সদস্য হওয়ার আগে আমরা জানতামই না যে আমাদের কতজন গর্ভবতী।

আরেক নার্স জোলেন গ্যারো মজা করে বলেছেন, ‘আমরা সবাই মিলে এ পরিকল্পনা বাস্তবায়ন করেছি। রোগীরাও খেয়াল করেছে তাদের আশেপাশের অধিকাংশ নার্স গর্ভবতী।’ সূত্র: ডেইলি মেইল

Shares