আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

কাঁদলেন এবং কাঁদালেন ফখরুল

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৮ বার

অনলাইন ডেস্কঃ দলের নির্যাতিত, গুম ও খুন হওয়া নেতাকর্মী ও তাদের স্বজনদের সঙ্গে ঈদ পূর্ব শুভেচ্ছা বিনিময়কালে নির্যাতিত পরিবারের শিশুদের কথা শুনে অঝোরে কাঁদলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সোমবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছো বিনিময়কালে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়। কয়েকজন বাবা হারা শিশুর বাবাকে ফিরে পাওয়ার আকুতি শুনে মহাসচিব সহ উপস্থিত সকলে কান্না করেন৷ এসময় ফখরুল বলেন, আমরা এমন এক দেশে বাস করছি যেখানে শিশুর আর্তনাদও কারো কানে গিয়ে পৌঁছে না। ভয়াবহ এক কারাগারে বসবাস করছি আমরা।

যে রাষ্ট্রের আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্ব নাগরিকদের রক্ষা করা তারাই মানুষ তুলে নিয়ে যাচ্ছে। বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশ এখন সত্যিকার অর্থেই একটি ফ্যাসিস্ট রাষ্ট্রে পরিণত হয়েছে।

যেখানে জনগণের কোনো কথা বলার অধিকার নেই, নিরাপত্তা নেই৷ তারাই নির্ধারণ করে কারা বেঁচে থাকবে আর কারা মরে যাবে। বাবাকে ফিরে পাবার জন্য শিশুদের আর্তনাৎ তাদের কানে পৌঁছবে কিনা জানি না। কিন্তু আল্লাহর কাছে পৌঁছাবে ঠিকই। আল্লাহ বিচার করবেন।

অসহায় পরিবারের সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, নেত্রী কারাগার থেকে আপনাদের খবর নেন৷ লন্ডন থেকে তারেক রহমান অনক বেশি খবর নেন। আপনারা নিজেদেরকে অসহায় ভাববেন না। এ দেশের মানুষ আপনাদের সাথে আছেন। আপনাদের কষ্ট জাতির কষ্ট। আপনাদের সাহস রাখতে হবে৷ এই ভয়াবহ দানবকে পতন করতে হবে। মির্জা ফখরুল আরো বলেন, আমরা দীর্ঘদিন সংগ্রামে আছি। আমরা ত্যাগ করছি। এই ত্যাগ বৃথা যাবে না। শিশুরা কাঁদছে, মায়েরা কাঁদছে। নিঃসন্দেহে মানুষ জেগে উঠবে। পরিবর্তন আসবে। এই দানব সরকারের পতন ঘটবে। জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে। এসময় নির্যাতিত পরিবারের কাছে শুভেচ্ছা উপহার তুলে দেন বিএনপি মহাসচিব।

Shares