আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

ঈদে রাজধানীতে চার স্তরের নিরাপত্তা বলয়: আইজিপি

প্রকাশিতঃ ৬:৫৬ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৯ বার

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, সুনির্দিষ্ট কোনো নিরাপত্তা ঝুঁকি না থাকলেও পুলিশের পক্ষ থেকে চার স্তরের নিরাপত্তা গ্রহণ করা হয়েছে।

রোববার (১৯ আগস্ট) বিকেল ৫ টায় জাতীয় ঈদগাহ মাঠ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

জাতীয় ঈদগাহ নামাজের উদ্দেশ্যে আগত মুসল্লিদের উদ্দেশ্যে তিনি বলেন, জায়নামাজ ব্যতীত আর কিছুই সাথে রাখবেন না। যদি বৃষ্টির আশঙ্কা থাকে তাহলে সাথে ছাতা নিয়ে আসতে পারেন।

তিনি বলেন, পুলিশের পাশাপাশি নিরাপত্তার স্বার্থে র‌্যাবে পক্ষ থেকে নেয়া হয়েছে নিরাপত্তা। মৎস্য ভবন থেকে শুরু করে প্রেসক্লাব এবং হাইকোর্ট মাজার গেট পর্যন্ত সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। এছাড়াও পুরো ঈদগাহ মাঠে পুলিশের পক্ষ থেকে ৮৫ টি সিসি ক্যামেরা এবং র্যাবের পক্ষ থেকে ২০টি সিসি ক্যামেরা বসানো হয়েছে। এবার প্যান্ডেল এর পরেও সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ করা হচ্ছে।

সে সময় তিনি বলেন, নামাজের ক্ষেত্রে তিন স্তরে ভাগ করা হয়েছে। ভিভিআইপিদের জন্য, তারপর ভিআইপিদের জন্য, সর্বশেষ সাধারণ মুসল্লিদের জন্য নামাজের ব্যবস্থা করা হয়েছে।

এ সময় তার সাথে আরও উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া মিডিয়া কর্মকর্তা সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।

Shares