আজ মঙ্গলবার , ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন

৭ উপায়ে আপনার সঙ্গীর সকালটা সুন্দর করুন

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৫ বার

নিউজ ডেস্ক: কথায় বলে, সকালই দিনের পূর্বাভাস দেয়। সকাল যদি মধুর হয়, দিনটাই মধুর কাটবে। দিনের শুরুতে তাই সঙ্গীর সঙ্গে মধুর সময় কাটাতে পারেন। সকালের একটু মিষ্টি ভালোবাসা সারা দিন মন ভরিয়ে রাখবে। তাই প্রতিটি সম্পর্কের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক সঙ্গী বা সঙ্গিনীকে হাসিখুশি রাখা। কিভাবে একে অপরের মুখে হাসি ফোটানো যায় সেক্ষেত্রে সর্বাত্মক চেষ্টা করা।

প্রতিদিন সকালে সঙ্গীর মুখে হাসি ফোটাতে পারে এমন কয়েকটি উপায় জানিয়েছে লাইফস্টাইল বিষয়ক সাময়িকী বোল্ডস্কাই। আসুন জেনে নিই উপায়গুলো-

হাসুন যখন সে আপানকে দেখে
আপনার সঙ্গী বা সঙ্গিনীর মুখে হাসি ফোটানোর সহজ উপায় আপনার মুখের হাসি। কারণ আপনার হাসিমাখা মুখ পুরো দিনের মনোবল জোগান দেয়। আর এজন্য সকালে ঘুম থেকে উঠে হাসি-খুশি থাকার অভ্যাসকে এড়িয়ে যাওয়া উচিত না। সকালের হাসিই খুব সূক্ষ্ম পদ্ধতি, যে পদ্ধতিতে আপনার সঙ্গী বা সঙ্গিনীকে সারা দিন ভালোবোধ করবে।

সকালের চুম্বন
আপনার সঙ্গী বা সঙ্গিনীকে সকালে জাগিয়ে তোলার খুব সহজ উপায় হাসিমাখা একটি চুম্বন। সঙ্গে একটি শব্দ ‘ভলোবাসি’। সকালে হাস্যোজ্জ্বল মুখ ‍মেজাজকে ভালো রাখে।

সকালের নাস্তা তৈরি করুন
কথায় আছে পেট ঠাণ্ডা তো সব ঠাণ্ডা। তাই সকালের নাস্তা তৈরি করে আপনার সঙ্গী বা সঙ্গিনীর মন জয় করতে পারেন। সকালে বিছানা পর্যন্ত নাস্তা পৌঁছে দিন এবং সুন্দরভাবে পরিবেশন করুন। খাবারের সুগন্ধ, কফি বা চায়ের ঘ্রাণ এবং সেই সঙ্গে রৌদ্রমাখা দিন অবশ্যই সঙ্গী বা সঙ্গিনীর মুখে হাসি ফোটাবে।

ঘর পরিচ্ছন্ন রাখুন
সকালে ঘুম থেকে উঠে একটি পরিষ্কার-পরিচ্ছন্ন ঘর দেখলে আমাদের খুব সতেজ লাগে। এটা অবশ্যই একটি দিন শুরুর খুব গুরুত্বপূর্ণ বিষয়। পরিষ্কার ঘর দেখলেই আপনার সঙ্গীর মনে হবে আপনি কতটা যত্নশীল। এতে অবশ্যই তার মুখে হাসি ফুটবে।

ভালোবাসার উক্তি বলুন
আপনার সঙ্গীকে অনুপ্রাণিত করতে সকালে কয়েকটি ভালোবাসার উক্তি শুনান। এতে তার মন হালকা হবে। পাশাপাশি তাকে সাফল্যের সঙ্গে বহু দূরে যেতে সাহায্য করবে। এই উক্তিগুলো আপনি অনলাইনে পেতে পারেন। চাইলে আপনি নিজেও বানিয়ে বলতে পারেন। সকালের একটি ভালো উক্তি আপনার সঙ্গী বা সঙ্গিনীর মুখে হাসি ফোটানোর পাশাপাশি মেজাজ ঠিক রাখবে।

জোকস বলুন
আপনার সঙ্গীর মুখে হাসি ফোটানো সৃজনশীল উপায় এটি। যদি আপনি নিজে বানিয়ে জোকস বলতে পারেন তবে এটি তাৎক্ষণিক আপনার সঙ্গীর মুখে হাসি ফুটবে। যদি আপনি বানাতে নাও পারেন তবে পড়ে শিখে নিন মজাদার জোকস।

সুন্দর মেসেজ পাঠান
নতুন নতুন প্রযুক্তির ফলে ম্যাসেজের মাধ্যমে মনের কথা যেকোনো মুহূর্তে জানানো-পাঠানো খুব সহজ হয়ে গেছে। প্রত্যেকেই আমরা মোবাইল ব্যবহার করি, আছে সোশ্যাল মিডিয়াও। আমরা চাইলেই যখন তখন ছোট বার্তা পাঠাতে পারি খুব সহজেই। এক্ষেত্রে সকালে একটি সুন্দর মেসেজ বা বার্তা আপনার সঙ্গীর মুখে হাসি ফুটিয়ে তুলবে।

Shares