আজ শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

লক্ষ্মীপুরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১২ বার

 

নিউজ ডেস্ক: লক্ষ্মীপুরে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই বলে জানিয়েছেন স্বজনরা। শুক্রবার দুপুরে সদর উপজেলার মহাদেবপুর এলাকায় এ ঘটনা ঘটে।

তারা হলো- মাওলানা ফিরোজ উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী, মাওলানা ইব্রাহিম খলিলের ছেলে বায়োজিদ ও রায়পুর উপজেলা কেরোয়া এলাকার মো. জাহাঙ্গীর আলমের ছেলে ইয়ামিন হোসেন। তাদের বয়স ৮ থেকে ১০ বছর।

পুলিশ জানায়, মহাদেবপুর এলাকায় শুক্রবার দুপুরে বাড়ির পাশে বালি ভরাটযুক্ত পুকুর পাড়ে তিন শিশু খেলা করছিল। কোন এক সময়ে পুকুরের পানিতে পড়ে বালির নিচে ডুবে যায় তারা। দুপুরে মোহাম্মদ আলীর লাশ পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা। পরে তাকে উদ্ধার করতে গেলে বায়েজিদ ও ইয়ামিন হোসেনের লাশও উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন তিন শিশু পুকুরের পানিতে ডুবে নিহত হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেন। এরপরও তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

Shares