আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

প্রিয়াঙ্কার বাগদানের আংটি ২ কোটি রুপি

প্রকাশিতঃ ৮:২৮ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪০ বার

অনলাইন ডেস্কঃ নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই গণমাধ্যমে কথা বলতে রাজি হননি প্রিয়াঙ্কা। নিজের প্রেমের বিষয়ে যেমন গোপনীয়তা বজায় রেখেছিলেন তিনি, ঠিক তেমনি প্রায় এক মাস আগে আংটি বদল হলেও বাগদানের বিষয়টি গোপনই রেখেছিলেন এই বলিউড তারকা। বুধবার বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কার বাগদানের আংটির ছবিটি দেখতে পান ভক্তরা। তাই প্রিয়াঙ্কার ভক্তকুলের ধন্যবাদে ভাসছে রাভিনা ট্যান্ডনের সামাজিক যোগাযোগ মাধ্যম। হীরক বিশেষজ্ঞরা বলছেন, প্রিয়াঙ্কার বাগদানের আংটিটি তৈরি হয়েছে প্লাটিনাম দিয়ে। উপরে বসানো হয়েছে হীরা।

সব মিলিয়ে প্রিয়াঙ্কা চোপড়ার হীরার আংটির সুনাম করেছেন হীরক বিশেষজ্ঞরাও। প্রিয়াঙ্কার বাগদানের আংটিটির মূল্য পড়েছে ৩ লাখ ডলার যা ভারতীয় রুপিতে দাঁড়ায় ২ কোটি ১০ লাখ রুপি। ২০০২ সালে মিস ওয়ার্ল্ড খেতাবধারী প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে পা রাখেন ‘দ্য হিরো’ সিনেমার মাধ্যমে। ১০ বছরের বড় সাবেক বিশ্ব সুন্দরীর সঙ্গে প্রেম শুরু হয় নিকের। সে সম্পর্ক গড়িয়েছে বাগদান পর্যন্ত। প্রিয়াঙ্কা ও নিক চলতি বছরই বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন বলে জানাচ্ছে দেশটির গণমাধ্যমগুলো।

Shares