আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

ঈদযাত্রা স্বস্তির হবে: সেতুমন্ত্রী

প্রকাশিতঃ ৬:৪৯ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৩ বার

নিজস্ব প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন এবারের ঈদযাত্রা ঝামেলামুক্ত হবে। তিনি বলেন, আমি মনে করি এবারের ঈদযাত্রা সবার জন্য ঝামেলা এবং ঝুঁকিমুক্ত হবে। এখন পর্যন্ত ঈদযাত্রায় যাত্রীদের অভিযোগ কম পাওয়া যাচ্ছে।

শুক্রবার (১৭ আগস্ট) মহাখালিতে ঈদে ঘরমুখো যাত্রীদের পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ঈদের আগে প্রধানমন্ত্রী ২৩টি সেতু উদ্বোধন করেছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী রেল ওভারপাস খুলে দেওয়া হয়েছে। এছাড়া ঢাকা-টাঙ্গাইল পথে অন্যান্য সমস্যার সমাধান করা হয়েছে। রাস্তায় খোড়াখুঁড়ি বন্ধ করে দেওয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, কিছু যাত্রীদের কাছ বেশি ভাড়া নেওয়ার অভিযোগ ছিল। পরে তাদের কাছে জানতে চাইলে তারা বলেন সিরাজগঞ্জের স্টারলাইন। সঙ্গে সঙ্গে এটা বন্ধ করে দিয়েছি। এছাড়া আর কোনও অভিযোগ আসেনি।

মন্ত্রী আরও বলেন, মহাসড়কে পশুবাহি গাড়িগুলো সঠিকভাবে রাখা হলে ও ফিটনেসবিহীন গাড়ি না নামালে সমস্যার সৃষ্টি হবে না। এজন্য পশুবাহি গাড়িগুলো সঠিক স্থানে রাখারও অনুরোধ জানান

Shares