আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নারী ব্যবসায়ীকে আটক

প্রকাশিতঃ ৫:৫৩ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২৭ বার

অনলাইন ডেস্কঃ নিরাপদ সড়ক আন্দোলন চলাকালীন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়িয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অভিযোগে এক নারী ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। বৃহস্পতিবার রাত পৌন এগারোটার দিকে ফারিয়া মাহজাবিন (২৮) নামের ওই ব্যবসায়ীকে আটক করা হয়। মাহজাবিন ধানমন্ডির হাজী আফসার উদ্দিন রোডের বাসিন্দা। তিনি ধানমণ্ডিতে নার্ডি বিন কফি হাউজ নামে একটা কফিশপ চালান। মাহজাবিন লেখাপড়া করেছেন নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে।

র‌্যাবের মিডিয়া এন্ড লিগ্যাল উইংয়ের সহকারী পরিচালক ও সিনিয়র এএসপি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ফারিয়াকে র‌্যাব-২ এর কার্যালয়ে রাখা হয়েছে।

তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলছে।
র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারিয়া আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করতে তার মোবাইলের মাধ্যমে ফেসবুকে মিথ্যা ও উস্কানিমূলক পোস্ট শেয়ারের কথা স্বীকার করেছেন; যা আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটিয়েছে। র‌্যাব আরও দাবি করেছে, অভিযুক্ত নারী আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে সংহতি প্রকাশের নামে মিথ্যা ও সাজানো ছবি ফেসবুকে শেয়ার করেছেন। র‌্যাব তার মোবাইল ফোন, ফেসবুক প্রোফাইলের প্রিন্ট কপি ও একটি অডিও ক্লিপ জব্দ করেছে।

Shares