আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

যুবলীগ নেতার গ্রেপ্তার দাবিতে সড়কে এমপি,সড়ক আবরোধ

প্রকাশিতঃ ৫:০৬ অপরাহ্ণ | আগস্ট ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২২ বার

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর জলঢাকায় ১৫ আগস্ট শোক দিবসের আলোচনা অনুষ্ঠান চলাকালে যুবলীগ নেতা কতৃক অকথ্য ভাষায় গালিগালাজ করার প্রতিবাদ এবং লাঞ্চনাকারীকে গ্রেফতারের দাবিতে সড়কে অবস্থান নেন সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা।

এ সময় যুবলীগ নেতা বাহাদুরকে গ্রেপ্তারের দাবিতে বুধবার (১৫ আগস্ট) রাতে ৪ ঘণ্টা সড়ক অবরোধ করেন এমপি অধ্যাপক গোলাম মোস্তফার সমর্থকরা।

১৫ই আগস্ট রাত ১০ টার দিকে জলঢাকা শহরের জিরো পয়েন্টে উপজেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় স্থানীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বক্তব্য রাখার সময় জলঢাকা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবদুল ওয়াহেদ বাহাদুর ও তার কয়েক সঙ্গী ভুয়া মুক্তিযোদ্ধা বলে সংসদ সদস্যকে গালিগালাজ করে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য প্রদান থেকে বিরত থাকতে বলেন।

এ সময় উভয়পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় সংসদ সদস্য গোলাম মোস্তফার সমর্থকরা জিরো পয়েন্টে অবস্থান নিয়ে বাহাদুরকে গ্রেপ্তারের দাবি জানাতে থাকেন। এ অবস্থার পরিস্থিতির অবনতির আশঙ্কায় অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয় জলঢাকা সদরে।

রাত ১২ টার দিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক সংসদ সদস্য গোলাম মোস্তফার সঙ্গে মোবাইল ফোনে কথা বলার পর তিনি ও তার সমর্থকরা জিরো পয়েন্ট এলাকা ছেড়ে বাড়ি ফিরেন। এদিকে গতকাল বৃহস্পতিবার সকালে অনির্বাণ বিদ্যাতিথী উচ্চ বিদ্যালয়ের ব্যানারে যুবলীগ নেতা বাহাদুরকে গ্রেপ্তারের দাবিতে শহরের জিরো পয়েন্টে মানববন্ধন করা হয়। সংসদ সদস্য গোলাম মোস্তফা স্থানীয় সাংবাদিকদের অভিযোগ করে বলেন, তাকে লাঞ্ছিত করার অপরাধে যুবলীগ নেতা বাহাদুরকে গ্রেপ্তার করতে হবে। এ বিষয় অভিযুক্ত আবদুল ওয়াহেদ বাহাদুর বলেন, ‘আমার নেতাকর্মীরা উত্তেজিত হয়ে স্লোগান দিতে থাকলে আমি গিয়ে তাদেরকে শান্ত করি। জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Shares